এইচপি ল্যাপটপ প্রাইস ইন বাংলাদেশ HP Laptop Price in Bangladesh 2022

0
(0)

হ্যালো বন্ধুরা আজ আমি আপনাদের মাঝে আলোচনা করব এইচপি ল্যাপটপ প্রাইস ইন বাংলাদেশ সম্পর্কে। আপনি যদি একটি ভালো মানের এইচপি ল্যাপটপ কিনতে চান তাহলে এসপি ল্যাপটপ এর দাম ২০২২ সম্পর্কে জানা আপনার জন্য খুবই জরুরী। তাই আজ আমি আপনাদের জন্য নিয়ে আসলাম দারুন একটি আর্টিকেল যার মাধ্যমে আপনি জানতে পারবেন HP নতুন ল্যাপটপের দাম কত সেই সম্পর্কে।

আমাদের বর্তমান বাংলাদেশ হচ্ছে একটি ডিজিটাল দেশ যদিও আগেকার মানুষগুলো তেমন একটা ইলেকট্রনিক্স ডিভাইসের উপর নির্ভর ছিল না কিন্তু বর্তমান সময়ে এসে প্রতিটা মানুষের কাছেই রয়েছে একটি স্মার্টফোন আর এই স্মার্টফোনের পাশাপাশি আবার অনেকের কাছে রয়েছে ল্যাপটপ। আবার এমন অনেকেই আছে যারা নতুন ল্যাপটপ কিনবেন বলে ভাবছেন।

কিন্তু কোন কোম্পানির ল্যাপটপ কিনবেন বা কোন কোম্পানির ল্যাপটপ সবচেয়ে ভালো এই নিয়ে কনফিউশনে ভুগছেন অনেকেই। তাই আজ আমি আপনাদের জন্য নিয়ে আসলাম hp কোম্পানির কয়েকটি ল্যাপটপ সম্পর্কে ধারনা দেওয়ার জন্য। বর্তমান সময়ে এইচপি বাংলাদেশের মধ্যে খুবই জনপ্রিয় একটি ল্যাপটপ কোম্পানি।

বর্তমান সময়ে ফ্রিল্যান্সিং করার জন্য এসপির ল্যাপটপ কেমন হবে সেটা যদি আপনি জিজ্ঞেস করেন তাহলে আমি বলব ফ্রিল্যান্সিং এর জন্য hp ল্যাপটপ সবচেয়ে বেস্ট চয়েজ হতে পারে আপনার জন্য। তাই আজ আমি আপনাদের সাথে কয়েকটি এসপির নতুন ল্যাপটপ নিয়ে আলোচনা করব, ল্যাপটপ গুলি যদি আপনার বাজেটের মধ্যে হয়ে থাকে তাহলে আপনি নির্দ্বিধায় কিনতে পারেন।

এইচপি ল্যাপটপ প্রাইস ইন বাংলাদেশ ২০২২ HP OMEN 16-b0234TX.

আমাদের আজকের আয়োজন এসপি ল্যাপটপ এর দাম ২০২২ এর প্রথম ল্যাপটপটির মডেল হচ্ছে OMEN 16-b0234TX. এই ল্যাপটপটিতে প্রসেসর হিসেবে পেয়ে যাবেন ইন্টেল এর একটি প্রসেসর ইন্টেল কোর আই সেভেন এর এলিভেন জেনারেশন। 

একই সাথে এই ল্যাপটপটির রেম সেকশনে পেয়ে যাবেন 16 জিবি রেম ডিডিআর ৪, ৩২০০ মেগাহার্জ। সাথে থাকবে একটি ওয়ান টেরাবাইট এসএসডি কার্ড যা আগুন গতিতে পারফরম্যান্স করবে। আপনার বাজেট যদি ভালো হয় তাহলে এই ল্যাপটপটি আপনি আপনার পছন্দের লিস্টে রাখতে পারেন।

ল্যাপটপটির অপারেটিং সিস্টেম হিসেবে থাকবে উইন্ডোজ টেন। ল্যাপটপটিতে সাথে পেয়ে যাবেন ডেডিকেটেড ৬ জিবি একটি গ্রাফিক্স কার্ড যা দিয়ে আপনি সকল ধরনের ভিডিও এডিটিং এবং গ্রাফিক্সের কাজ করতে পারবেন। 

১০ হাজার টাকার মধ্যে ভালো ফ্রিজ

একই সাথে ল্যাপটপটির ডিসপ্লে সেকশনে রয়েছে বড় চমক ল্যাপটপটির ডিসপ্লে তে পেয়ে যাবেন ১৬ ইঞ্চির ডায়াগোনাল ফুল এইচডি প্লাস একটি ডিসপ্লে যার রেজুলেশন থাকবে 1920 x 1080), সাথে ব্যাকলিড কিবোর্ড তো থাকছেই। ল্যাপটপটির ক্লক স্পিড হিসেবে ব্যবহার করা হয়েছে ২.৩০ গিগাহার্জ এবং সর্বোচ্চ ৪.৬০ গিগাহার্জ।

HP OMEN 16-b0234TX. এই ল্যাপটপটির ব্যাটারি সেকশনে পেয়ে যাবেন 6 ছেলের একটি ব্যাটারি যা দিয়ে অনায়াসেই আপনি সারাদিন ব্যাকআপ নিতে পারবেন তবে যদি হ্যাভি ইউজার হয়ে থাকেন তাহলে পাঁচ থেকে ছয় ঘন্টা ব্যাকআপ পাবেন খুব সহজেই। একই সাথে ল্যাপটপটির চার্জিং সিস্টেম হিসেবে ব্যবহার করা হয়েছে ৬৫ ওয়াট এর একটি চার্জার যা দিয়ে খুব অল্প সময়ের মধ্যে ল্যাপটপটিকে ফুল চার্জ করে নিতে পারবেন।

তবে এই ল্যাপটপটিতে এক্সট্রা এম ডট টু স্লটের কোন ফিচারস ব্যবহার করা হয়নি। আর অন্যান্য সকল ফিচার যেমন ব্লুটুথ ভিজিয়ে পোর্ট ল্যান্ড পোর্ট ৩.৫ এমএম চ্যাট সহ সকল পোর্ট সাপোর্ট সাপোর্ট পেয়ে যাবেন এই ল্যাপটপটিতে।

এইচপি ল্যাপটপ প্রাইস ইন বাংলাদেশ ২০২২ HP OMEN 16-b0234TX এর দাম:

HP OMEN 16-b0234TX এই ল্যাপটপটি বর্তমানে বাংলাদেশের বাজারে অ্যাভেলেবল পাওয়া যাচ্ছে, তাই আপনি যদি এইচপির এই ল্যাপটপটি কিনতে চান তাহলে অবশ্যই যে কোন hp ল্যাপটপের শোরুম ভিজিট করতে পারেন আর এইচপির এই ল্যাপটপটির দাম ধরা হয়েছে ৳200,700 তবে এই ব্যালেন্সটি ডিসকাউন্ট করে নতুন দাম ধরা হয়েছে ৳185,000 টাকা।

HP ল্যাপটপ এর দাম ২০২২ HP Victus 16-d0678TX

এইচপি ল্যাপটপ প্রাইস ইন বাংলাদেশ HP Laptop Price in Bangladesh
HP Laptop Price in Bangladesh

আমাদের আজকের লিস্টের দ্বিতীয় নাম্বারে থাকা ল্যাপটপটির নাম এবং মডেল হচ্ছে HP Victus 16-d0678TX এই ল্যাপটপটির প্রসেসর হিসেবে আপনারা পেয়ে যাবেন কোর i5 এর ১১ জেনারেশন। আর যেহেতু এটি একটি লেটেস্ট মডেলের একটি ল্যাপটপ সেহেতু উইন্ডোস হিসাবেও পেয়ে যাবেন উইন্ডোজ ১১। ল্যাপটপটির সাথে গ্রাফিক্স কার্ড হিসেবে ডেডিকেটেড গ্রাফিক্স কার্ড থাকবে মোট 4gb।

এবার আসি এর পারফরম্যান্স সেকশনে HP Victus 16-d0678TX  এই ল্যাপটপটিতে রেম ব্যবহার করা হয়েছে মোট ১৬ জিবি এবং এর পারফরম্যান্স বা ডিস্ক হিসেবে ব্যবহার করা হয়েছে ৫১২ জিবি এসএসডি স্টোরেজ। যারা একটু বেশি ভিডিও দেখতে পছন্দ করেন বা মোটামুটি লেভেলের গেম খেলতে চান কিন্তু ল্যাপটপের স্কিন টা একটু বড় প্রয়োজন তাদের জন্য এই ল্যাপটপটি বেস্ট চয়েজ হতে পারে।

মোবাইলের নোটিফিকেশন বন্ধ করার উপায়

কারণ এই ল্যাপটপটির ও ডিসপ্লে সেকশনে পেয়ে যাবেন ১৬.১” একটি ফুল এইচডি প্লাস ডিসপ্লে জার্ ভেজুলেশন থাকবে FHD (1920 x 1080), 144 Hz, আর এই ল্যাপটপটির ও সাথে পেয়ে যাবেন ব্যাকলিট কিবোর্ড সাপোর্ট। একই সাথে এটিতে ব্যবহার করা হয়েছে ৪ সেলের একটি ব্যাটারি যেটি চার্জ করার জন্য এডাপ্টার হিসেবে দেওয়া হয়েছে ২০০ ওয়াট এর একটি চার্জার যা দিয়ে আপনি মাত্র 30 মিনিটেই ল্যাপটপটি ফুল চার্জ করে নিতে পারবেন এবং ব্যাটারি ব্যাকআপ মোটামুটি ভালোই পাবেন।

ল্যাপটপটির ওজন হচ্ছে ২.৪৬ কেজি যা মোটামুটি কমফরটেবল লাগবে আপনার কাছে তবে যারা একটু বেশি হাঁটাচলা করেন ল্যাপটপ নিয়ে তাদের জন্য হয়তোবা একটু রিস্কি হয়ে যেতে পারে কিন্তু ব্যাগ ব্যবহার করলে তো আর কোন সমস্যাই নেই, তাই আপনি চাইলেই এই ল্যাপটপটি আপনার পছন্দের লিস্টে রাখতে পারেন।

অন্য সব ল্যাপটপের মতোই এটিতেও পেয়ে যাবেন ব্লুটুথ ফাইভ এর সাপোর্ট মাইক্রোফোন জ্যাক হেডফোন জ্যাক এবং এই ল্যাপটপটি যদি নতুন কিনেন তাহলে সাথে পেয়ে যাবেন দুই বছর ওয়ারেন্টি সাথে লাইফ টাইম সার্ভিস ওয়ারেন্টিতে থাকছেই তবে সব দোকান লাইফটাইম সার্ভিস ওয়ারেন্টি নাও দিতে পারে বেশিরভাগ শোরুম গুলোই লাইফটাইম সার্ভিস ওয়ারেন্টি দেয়।

এইচপি ল্যাপটপ প্রাইস ইন বাংলাদেশ HP Victus 16-d0678TX এর দাম

বর্তমান বাংলাদেশের পরিচিতি বিবেচনা করে ল্যাপটপ গুলোর দাম প্রতিনিয়তই বেড়ে চলছে কিন্তু তারপরেও আমাদের ল্যাপটপ তোকে নাই লাগবে তাই ল্যাপটপের দোকানগুলোতে গেলেই আপনি সঠিক দাম জানতে পারবেন তবে আমি একটি ওয়েবসাইট থেকে এই ল্যাপটপটির দাম এখানে জানিয়ে দিচ্ছি HP Victus 16-d0678TX এই ল্যাপটপটির রেগুলার মূল্য হচ্ছে ৳137,145 তবে বর্তমানে এই ল্যাপটপটির কিছুটা ডিসকাউন্ট প্রাইস রয়েছে বর্তমানে এটির ডিসকাউন্ট প্রাইস হচ্ছে ৳125,000।

শেষকথা:

তো বন্ধুরা কেমন লাগলো আমাদের আজকের আয়োজন এইচপির নতুন ল্যাপটপ এর দাম ২০২২ নিয়ে। আপনি চাইলে এখান থেকে যে কোন একটি ল্যাপটপ আপনার পছন্দের লিস্টে রাখতে পারেন তবে ল্যাপটপ কেনার আগে অবশ্যই ভেবে নিবেন আপনি কি কাজের জন্য ল্যাপটপ কিনতে চাচ্ছেন যদি দেখেন আপনি নরমাল ব্রাউজিং এর কাজ করতে চান তাহলে এত দাম দিয়ে ল্যাপটপ কেনার কোন মানেই হয় না।

আরো কম দামেই এসব কাজের জন্য ল্যাপটপ পেয়ে যাবেন। তবে আপনার পছন্দের ব্রান্ড যদি হয়ে থাকে hp তাহলে এই এসপি ব্র্যান্ডের মধ্যেই আরো কম দামে অনেক ধরনের ল্যাপটপ পেয়ে যাবেন আপনি গুগলে সার্চ করলেই পাবেন কম দামে এইচপির ভালো ল্যাপটপ এই সম্পর্কে। তাই আর দেরি না করে কিনে ফেলুন আপনার পছন্দের ল্যাপটপটি। তো আজকের মত এ পর্যন্তই সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন মন্দ হতে বিরত থাকবেন আল্লাহ হাফেজ।

How useful was this post?

Click on a star to rate it!

Average rating 0 / 5. Vote count: 0

No votes so far! Be the first to rate this post.

As you found this post useful...

Follow us on social media!

We are sorry that this post was not useful for you!

Let us improve this post!

Tell us how we can improve this post?

Leave a Comment