নগদ থেকে মোবাইল রিচার্জে ১০ টাকা ক্যাশব্যাক। Nagod Mobile Recharge Offer

0
(0)

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই আশা করি সকলে ভালো আছেন। এখন থেকে নগদ থেকে মোবাইল রিচার্জে ১০ টাকা ক্যাশব্যাক পাবেন নগদের সকল গ্রাহকেরা। পরবর্তী ঘোষণা দেওয়ার আগ পর্যন্ত এই অফারটি চলতে থাকবে তবে এই অফারটি নেওয়ার জন্য কিছু নির্দেশনা রয়েছে সেগুলো মেনে মোবাইল রিচার্জ করলেই দশ টাকা ক্যাশব্যাক পেয়ে যাবেন এবং নগদে ১০ টাকায় ১ জিবি ইন্টারনেট নিতে পারবেন।

বর্তমান সময়ের মোবাইল ব্যাংকিং কোম্পানিগুলো প্রতিনিয়তই তাদের গ্রাহকের দারুন দারুন অফার দিয়ে যাচ্ছে সাথে দিচ্ছে দুর্দান্ত সেবা। তার এই ধারাবাহিকতায় বাংলাদেশ মোবাইল ব্যাংক কোম্পানি নগদ সম্প্রতি একটি অভাব চালু করছে সেটি হল মোবাইল রিচার্জে ১০ টাকা ক্যাশব্যাক এবং এই ১০ টাকার মাধ্যমেই নিতে পারবেন ১ জিবি ইন্টারনেট সকল সিমে।

নগদ থেকে মোবাইল রিচার্জে 10 টাকা ক্যাশব্যাক

সম্প্রতি বাংলাদেশ মোবাইল ব্যাংকিং কোম্পানি নগদ ঘোষণা দিয়েছে নগর থেকে মোবাইল রিচার্জে তাদের গ্রাহকেরা পেয়ে যাবে 10 টাকা ক্যাশব্যাক তবে এই ক্যাশ নিতে কিছু শর্ত বলি মানতে হবে। এই অফারটি দুটি মাধ্যমে নেয়া যাবে যার একটি হচ্ছে দশ টাকা ক্যাশব্যাক নিতে পারবে এবং অন্যটি ১০ টাকায় ১ জিবি ইন্টারনেট ও নিতে পারবেন। 

নগদ থেকে মোবাইল রিচার্জে 10 টাকা ক্যাশব্যাক
নগদ থেকে মোবাইল রিচার্জে 10 টাকা ক্যাশব্যাক

তবে এই অফারটি শুধুমাত্র তারাই পাবে যারা ২০২১ সালের ডিসেম্বর মাসের পরবর্তী সময় থেকে এখন পর্যন্ত কোন ধরনের কোন রিচার্জ করেনি নগদ একাউন্ট থেকে শুধুমাত্র তারাই এই অফারটি উপভোগ করতে পারবেন। এবং একই সাথে যারা নতুন নগদ একাউন্ট খুলেছেন তারাও এই অফারটি নিতে পারবেন। সাথে নগদ ইসলামী একাউন্টের গ্রাহক করাও এই অফারটি পাবেন তাই দেরি না করে এখনই লুফে নিন নগদের দুর্দান্ত অফার।

নগদ থেকে ১০ টাকা ক্যাশব্যাক পাওয়ার জন্য যেসব নির্দেশনা অবলম্বন করতে হবে সেগুলো দেখে নেয়া যাক।

  • ১০ টাকা ক্যাশব্যাক পাওয়ার প্রথম শর্ত হচ্ছে যারা ২০২১ সালের ডিসেম্বর থেকে এখন পর্যন্ত নগর থেকে কোন রিচার্জ করেনি তারা এই অফারটি নিতে পারবেন।
  • নগদ গ্রাহকরা নগদ অ্যাপের মাধ্যমে অথবা *১৬৭# ডায়াল করেও এই অফারটি নিতে পারবেন।
  • তবে নগদ গ্রাহকরা দুটি অফারের মধ্যে যেকোনো একটি অফার উপভোগ করতে পারবেন।
  • রিচার্জের পরবর্তী ১ কর্ম দিবস এর মধ্যে তাদের অফারটি তারা সিমে পেয়ে যাবে

জিপি ১০ টাকায় ১ জিবি ইন্টারনেট

জিপি ১০ টাকায় ১ জিবি ইন্টারনেট
জিপি ১০ টাকায় ১ জিবি ইন্টারনেট

এখন থেকে গ্রামীন সিম ব্যবহারকারীরা নগদ থেকে মোবাইল রিচার্জে ১০ টাকায় ১ জিবি ইন্টারনেট পেতে পারেন। এজন্য অবশ্যই আপনাকে নগদ থেকেই মোবাইল রিচার্জ করতে হবে। জিপি ১০ টাকায় ১ জিবি ইন্টারনেট পেতে হলে জিপি সিমের নির্দিষ্ট একটি অফার রয়েছে 38 টাকায় ১ জিবি ইন্টারনেট। 

আপনি যদি এই অফারটি নেওয়ার জন্য নগদ থেকে ৩৮ টাকা রিচার্জ করেন তাহলে আপনার ফোনে ২৮ টাকা ক্যাশব্যাক চলে আসবে আর আপনি পেয়ে যাবেন মাত্র ১০ টাকায় ১ জিবি ইন্টারনেট।

রবি ১০ টাকায় ১ জিবি ইন্টারনেট

রবি ১০ টাকায় ১ জিবি ইন্টারনেট
রবি ১০ টাকায় ১ জিবি ইন্টারনেট

গ্রামীন সিমের পাশাপাশি রবি সিমের ১০ টাকায় ১ জিবি ইন্টারনেট নিতে পারবেন সকল নগদ নতুন ইউজার ব্যবহারকারী। হ্যাঁ আপনি ঠিকই শুনেছেন এখন থেকে রবিতে ১০ টাকায় ১ জিবি ইন্টারনেট নিতে পারবেন নগদের মাধ্যমে তবে অবশ্যই নির্দিষ্ট অ্যামাউন্ট রিচার্জে এই অফারটি নিতে পারবেন।

রবি ১০ টাকায় ১ জিবি ইন্টারনেট নিতে প্রথমে আপনার নগদ একাউন্টে লগইন করুন এবার আপনি আপনার রবি নাম্বারটি রিচার্জ অপশনে বসিয়ে দিন এবং রবির নির্দিষ্ট ইন্টারনেট প্যাকেজ ৩৮ টাকায় ১. ১ জিবি ইন্টারনেট এই অফারটি নিলেই আপনি পেয়ে যাবেন ২৮ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক তাহলে বুঝতেই পারছেন মাত্র ১০ টাকায় ১ জিবির ও উপরে পেয়ে যাচ্ছেন।

এয়ারটেল ১০ টাকায় ২ জিবি ইন্টারনেট

এয়ারটেল ১০ টাকায় ১ জিবি ইন্টারনেট
এয়ারটেল ১০ টাকায় ১ জিবি ইন্টারনেট

এখানে অন্যান্য গ্রাহকেরা মোবাইল রিচার্জ এ দশ টাকায় পাবে মাত্র ১ জিবি সেখানে যারা এয়ারটেল সিম ব্যবহারকারী রয়েছেন তারা মাত্র ১০ টাকা পেয়ে যাবেন ২ জিবি ইন্টারনেট। এয়ারটেলে ১০ টাকায় ২  জিবি নিতে সেইম একই ধরনের কাজ করতে হবে এখানেও আপনাকে অবশ্যই নগদ একাউন্টের নতুন গ্রাহক হতে হবে অথবা ডিসেম্বর ২০২১ এর পর থেকে যদি রিচার্জ করে না থাকেন তাহলে এয়ারটেলে ১০ টাকায় ২ জিবি ইন্টারনেট নিতে পারবেন।

এয়ারটেলে ১০ টাকায় ২ জিবি ইন্টারনেট নেওয়ার জন্য আপনার নগদ একাউন্ট থেকে ৩৮ টাকায় ২ জিবি ইন্টারনেট সেই অফারটি নিতে হবে তাহলেই নগদ থেকে রিচার্জ করলে আপনার ২৮ টাকা ক্যাশব্যাক চলে আসবে পরবর্তী কার্য দিবসের মধ্যে।

বাংলালিংক সিমে ১০ টাকায় ১ জিবি ইন্টারনেট

বাংলালিংক ১০ টাকায় ১ জিবি ইন্টারনেট
বাংলালিংক ১০ টাকায় ১ জিবি ইন্টারনেট

নির্দিষ্ট পরিমাণ নগদ রিচার্জে বাংলালিংক সিমেও পেয়ে যেতে পারেন ১০ টাকায় ১ জিবি ইন্টারনেট। বাংলালিংক সিমে ১০ টাকায় ১ জিবি ইন্টারনেট নিতে হলে প্রথমে আপনাকে নগদ একাউন্ট থেকে ৩১ টাকা আপনার বাংলালিংক নাম্বারে রিচার্জ করতে হবে। বাংলালিংকে ৩১ টাকায় ১ জিবি অফারটি নিলেই নগদ থেকে রিচার্জ করলে আপনি পরবর্তী কার্যদিবসে ২১ টাকা ক্যাশব্যাক পেয়ে যাবেন।

টেলিটক সিমে ১০ টাকায় ১ জিবি ইন্টারনেট

টেলিটক ১০ টাকায় ১ জিবি ইন্টারনেট
টেলিটক ১০ টাকায় ১ জিবি ইন্টারনেট

যদিও টেলিটক সিমের সব সময় অল্প টাকায় ইন্টারনেট কেনা যায় তারপরেও টেলিটক সিমে নগদের পক্ষ থেকে দিচ্ছে ১০ টাকায় ১ জিবি ইন্টারনেট। টেলিটক সিমের ১০ টাকায় ১ জিবি ইন্টারনেট নেওয়ার জন্য টেলিটক সিমের রেগুলার অফার 27 টাকায় ১ জিবি ইন্টারনেট এই অফারটি রিচার্জ করতে হবে আর এটি যদি নগদ থেকে রিচার্জ করেন তাহলেই পরবর্তী কার্যদিবসের মধ্যে আপনি ১৭ টাকা ক্যাশব্যাক পেয়ে যাবেন।

মন্তব্য: তো বন্ধুরা এই ছিল আমাদের আজকের আর্টিকেল নগদ থেকে রিচার্জে দশ টাকা ক্যাশব্যাক অফার অবশ্যই মনে রাখবেন এই অফারটি উপভোগ করার জন্য আপনাকে একজন নতুন নগদ ব্যবহার করেই হতে হবে অথবা ৩১শে ডিসেম্বর ২০২১ এর মধ্যে এখন পর্যন্ত রিচার্জ করেননি এমন একটি নগদ একাউন্ট থেকে এই অফারটি উপভোগ করতে পারবেন শুধু শুধু আপনার টাকাটি রিচার্জ করা হবে কোন ধরনের কোন ক্যাশব্যাক পাবেন না। 

How useful was this post?

Click on a star to rate it!

Average rating 0 / 5. Vote count: 0

No votes so far! Be the first to rate this post.

As you found this post useful...

Follow us on social media!

We are sorry that this post was not useful for you!

Let us improve this post!

Tell us how we can improve this post?

Leave a Comment