ফেসবুকে স্টাইলিশ নাম লেখার পদ্ধতি 2023। Facebook Stylish Name Generator

4.9
(2649)

আপনি কি ফেসবুকে স্টাইলিশ নাম লেখার পদ্ধতি সম্পর্কে জানতে চাচ্ছেন.? তাহলে আপনি ঠিক জায়গায় এসেছেন.! আজকের এই আর্টিকেলে আমরা মূলত আলোচনা করবো ফেসবুকে স্টাইলিশ নাম বাংলায় লেখার পদ্ধতি সম্পর্কে। আপনি যদি আপনার ফেসবুকের নাম স্টাইলিশ ভাবে লিখতে চান তাহলে আমাদের আজকের এই আর্টিকেলটি সম্পূর্ণ মনোযোগ সহকারে পড়ুন।

অন্যদের ফেসবুক আইডি দেখলেই আমাদের মনে ইচ্ছে জাগে ওদের মতো আমরা ফেসবুকে স্টাইলিশ নাম কিভাবে লিখতে পারি.? ফেসবুক আইডির মত আমার ফেসবুক আইডিটা ও কিভাবে স্টাইলিশ ভাবে তৈরি করতে পারি এই বিষয়ে আমাদের প্রচুর চিন্তা হয়। কিন্তু আমরা সঠিক গাইডলাইন না পাওয়ার কারণে আমাদের ফেসবুক আইডির স্টাইলিশ নাম দিতে পারি না।

আরো পড়ুনঃ ছবির রেজুলেশন কমানোর উপায়

আপনারা হয়তো অনেকেই অনেক চেষ্টা করেছেন ফেসবুকে কিভাবে স্টাইলিশ নাম দিতে হয় এই সম্পর্কে জানার জন্য বা আপনার ফেসবুকের নামটি স্টাইলিশ ভাবে বানানোর জন্য। কিন্তু কোন চেষ্টাই সফল হতে পারেননি তাই মূলত আমাদের আজকের আর্টিকেলটি পড়তে এসেছেন। আপনি যদি এত কষ্ট করার পরেও ফেসবুকে স্টাইলিশ নাম লেখার পদ্ধতি সম্পর্কে জানতে না পারেন তাহলে আজকে আমরা আপনাকে সঠিক ভাবে ফেসবুকে স্টাইলিশ নাম লেখার পদ্ধতি সম্পর্কে জানাবো।

ফেসবুকে স্টাইলিশ নাম লেখার পদ্ধতি 2023 - How to write stylish name on Facebook
ফেসবুকে স্টাইলিশ নাম লেখার পদ্ধতি 2023

ফেসবুকে স্টাইলিশ নাম লেখার পদ্ধতি 2023 – How to write stylish name on Facebook

ফেসবুকে স্টাইলিশ নাম লেখার জন্য www.freefire-name.com/ এই ওয়েবসাইটে Enter your name অপশনে আপনার নামটি লিখে Search করুন।পছন্দের নামটি Copy করে ফেসবুকর মেনু থেকে “Create Another Profile” অপশনে ক্লিক করুন। পরবর্তীতে “Get Started” অপশনে ক্লিক করে স্টাইলিশ নাম লিখে “Continue” বাটনে ক্লিক করলেই ফেসবুকে স্টাইলিশ নাম লেখা হবে।

আরো পড়ুনঃ ফেসবুক আইডির নাম পরিবর্তন করার নিয়ম

আপনি যদি আপনার ফেসবুক অ্যাকাউন্টের নামটি স্টাইলিশ করতে চান তাহলে কয়েকটি মাধ্যমে ফেসবুকে স্টাইলিশ নাম লেখা যায় তাই আজ আমি আপনাদের জন্য তেমনি কয়েকটি ফেসবুকে স্টাইলিশ নাম লেখার পদ্ধতি সম্পর্কে জানাবো।

আপনি যদি ফেসবুকের স্টাইলিশ নাম কিভাবে লিখতে হয় সেই সম্পর্কে জানতে চান তাহলে নিচে দেওয়া ফেসবুকের স্টাইলিশ নাম লেখার পদ্ধতি গুলো সম্পর্কে ভালোভাবে পড়ুন তাহলেই আশা করি আপনি আপনার ফেসবুকের নামটি সঠিকভাবে বাংলা ও ইংরেজিতে ফেসবুকের নাম স্টাইলিশ ভাবে লিখতে পারবেন।

  • ফেসবুকে স্টাইলিশ নাম তৈরি করার জন্য প্রথমেই আপনার ফেসবুক প্রোফাইলে লগইন করুন এবং মেনু থেকে “Create Another Profile” এ ক্লিক করুন।
  • পরবর্তীতে পেজে “Get Started” এ ক্লিক করুন
  • এবার Profile Name বক্সে আপনার স্টাইলিশ নামটি লিখুন এবং Continue বাটনে ক্লিক করুন।
  • এরপর Username দিয়ে Continue বাটনে ক্লিক করুন।
  • সবশেষে “Create Profile” এ ক্লিক করলেই আপনার ফেসবুক প্রোফাইলের সুন্দর একটি স্টাইলিশ নাম তৈরি হয়ে যাবে।

ফেসবুকে স্টাইলিশ নাম কি? What is FB stylish name?

আপনি যদি না জেনে থাকেন ফেসবুকের স্টাইলিশ নাম কি তাহলে আজকের এই নিবন্ধনটি আপনার জন্য। আজকের এই আর্টিকেলে আপনি জানতে পারবেন ফেসবুকে স্টাইলিশ নাম কি বা কিভাবে ফেসবুকের নামটি স্টাইলিশ ভাবে লিখতে হয় সে সম্পর্কে।

ফেসবুকের স্টাইলিশ নাম হচ্ছে আপনি অনেকের প্রোফাইলে গেলে দেখতে পাবেন তাদের নামটি একটু আঁকাবাঁকা করে স্টাইলিশ ভাবে লেখা রয়েছে এবং তাদের নামটি যদি ইংরেজিতে হয় তাহলে নামগুলো একটু উলটপালট ভাবে ডিজাইন করে লেখা হয়। মূলত আপনার মেইন নামটি কে একটু ডিজাইনিং করে লেখাতেই ফেসবুকের স্টাইলিশ নাম বলে থাকি আমরা।

আরো পড়ুনঃ ওয়াইফাই পাসওয়ার্ড চেঞ্জ করার নিয়ম

ফেসবুকে স্টাইলিশ নাম লেখার পদ্ধতি
ফেসবুকে স্টাইলিশ নাম লেখার পদ্ধতি

ফেসবুকে স্টাইলিশ নাম বাংলা – Stylish names on Facebook in Bangla

আপনি কি আপনার ফেসবুক প্রোফাইলের নামটি একটু স্টাইলিশ ভাবে দিতে চান বা ফেসবুক স্টাইলিশ নাম বাংলায় লিখতে চান তাহলে আমি আপনাদের শিখিয়ে দিব কিভাবে ফেসবুকে স্টাইলিশ নাম বাংলায় লিখতে হয়। যদিও ফেসবুকে বাংলা স্টাইলিশ নাম অফিসিয়াল সেটিং ভাবে লেখার কোন উপায় নেই এজন্য কিছু অন্য পদ্ধতি ব্যবহার করে ফেসবুকে বাংলায় স্টাইলিশ নাম লিখতে হবে।

ফেসবুকে স্টাইলিশ নাম বাংলায় লিখতে আমাদের কয়েকটি স্টেপ পূরণ করে তারপরে সঠিক নিয়মে ফেসবুকে স্টাইলিশ নাম বাংলায় লিখতে হবে চলুন দেখে নেয়া যাক কিভাবে ফেসবুকে স্টাইলিশ নাম বাংলায় করা যায়।

  1. প্রথমে আপনি আপনার ফেসবুক লগইন করুন লাগিন অবস্থায় উপরের দিকে তিনটি ডটের মতন একটি অপশন দেখতে পাবেন সেখানে ক্লিক করুন
  2. ক্লিক করার পরে নিচের দিকে স্ক্রল করে setting and privacy নামের একটি অপশন দেখতে পাবেন সেখানে ক্লিক করুন সেটিং এ ক্লিক করার পর প্রথমে আমাদের ফেসবুকের ল্যাঙ্গুয়েজ পরিবর্তন করতে হবে
  3. ল্যাংগুয়েজ পরিবর্তন করার জন্য সেটিং এর প্রাইভেসি অপশন থেকে নিচের দিকে গেলে দেখতে পাবেন language and region সেখানে ক্লিক করুন এবার প্রথম ধাপটিতে ক্লিক করুন এবার নিচের দিকে এসক্ল করে தமிழ் এই ভাষাটি সিলেক্ট করুন এবং ব্যাগে চলে আসুন
  4. আবারো প্রথমবারের মতো সেটিং এ চলে যান এবং প্রথম নাম চেঞ্জ এর অপশন এ ক্লিক করুন এই ধাপে আপনি আপনার পূর্ববর্তী দেওয়ার নামটি লেখা দেখতে পাবেন এরপরে নাম লেখার জন্য তিনটি বক্স দেখতে পাবেন যেখানে আপনার নেম মিডিল নেম এবং নিকনেম এই তিনটি ভাগে আপনার নামটি লিখতে হবে

এবার স্টাইলিশ নাম লেখার জন্য আপনাকে এই ওয়েবসাইটে চলে যেতে হবে এখান থেকে আপনি আপনার যেই নামটি লিখতে চান সেই নামটি Facebook Stylish Name Generator  এই ওয়েবসাইটের প্রথম খালি বক্সে লিখুন এবং দেখতে পাবেন নিচের দিকে আপনার যে নামটি লিখেছেন সেই নামের স্টাইলিশ বাংলা নাম গুলো চলে আসবে আপনি আপনার পছন্দ মতন যে কোন একটি নাম সিলেক্ট করে নামটি কে তিন ভাগে বিভক্ত করে অথবা দুই ভাগে ভাগ করে নিয়ে আসুন।

আরো পড়ুনঃ নিজের নামে রিংটোন বাংলা

এবার ফেসবুকের সেটিং অপশন থেকে আপনার নাম চেঞ্জ অপশন থেকে মেইন নাম এবং নিক নাম দুইটা যে আলাদাভাবে নিয়ে আসছেন সেই দুইটা দুই জায়গায় বসিয়ে দিন। এবং সেফ বাটনে ক্লিক করুন হয়ে গেল আপনার নাম চেঞ্জ করা।

ফেসবুকে স্টাইলিশ নাম ইংরেজি। Stylish names on Facebook in English

উপরে আমরা আলোচনা করলাম কিভাবে ফেসবুকের স্টাইলিশ নাম বাংলায় লেখা যায়। কিন্তু আমাদের অনেকেরই ফেসবুকে নামটি ইংরেজিতে দেওয়া রয়েছে কিন্তু আপনি চাচ্ছেন আপনার ফেসবুকের নামটি ইংরেজিতে স্টাইলিশ ফেসবুক নাম দিতে কিন্তু সেটি কিভাবে করবেন বুঝতেছেন না।

কোন সমস্যা নেই আমি তো আছি আমি আপনাদের শিখিয়ে দেবো কিভাবে ফেসবুকে স্টাইলিশ নাম ইংরেজি ভাষায় লিখতে হয়। চলুন দেখে নেয়া যাক ফেসবুকে স্টাইলিশ নাম ইংরেজিতে লেখার পদ্ধতি। যেভাবে আমরা ফেসবুকে স্টাইলিশ নাম বাংলায় লিখেছি ঠিক সেভাবেই ইংরেজিতেও লিখতে পারবো ইংরেজিতে ফেসবুকে স্টাইলিশ নাম জন্য নিচের নির্দেশনা গুলো ফলো করুন।

  • প্রথমে আপনি আপনার ফেসবুকে লগইন করুন
  • ফেসবুক লগইন থাকা অবস্থায় হোম বাটনে ক্লিক করে উপরের কর্নারে থ্রি ডট আইকনে ক্লিক করুন
  • নিচের দিকে মিসকল করে আসার পরে সেটিং বাটনে ক্লিক করুন
  • পেজে দেখতে পাবেন পারসোনাল ইনফরমেশন নামের একটি অপশন সেখানে ক্লিক করুন
  • এবার আপনি আপনার নাম চেঞ্জ করার অপশন পেয়ে যাবেন জেনারেল অপশন থেকে নামে ক্লিক করুন
  • এখন মোট তিনটি বক্স হয়ে যাবেন name, middle name and nickname ওখান থেকেই মূলত আপনার নামটি চেঞ্জ করতে হবে

ফেসবুকে স্টাইলিশ নাম ইংরেজিতে লেখার জন্য আপনাকে প্রথমে চলে যেতে হবে Facebook Stylish Name Creator এই ওয়েবসাইটটিতে এটিতে গেলে দেখতে পাবেন প্রথমে একটি বক্স সেখানে আপনি আপনার যেই নামটি স্টাইলিশ ভাবে লিখতে চান সেই নামটি লিখুন।

এবার দেখতে পাবেন আপনি যেই নামটি লিখেছেন সেই নামের আন্ডারে ১০০০+ ফেসবুক স্টাইলিশ নাম চলে এসেছে সেখান থেকে আপনি আপনার পছন্দের ফেসবুক স্টাইলিশ নামটি সিলেক্ট করে নিন। ফেসবুক স্টাইলিশ নামটি নেওয়ার জন্য অবশ্যই নামটি কে দুই ভাগে বিভক্ত করে নিন। কারণ যে তিনটি বক্স রয়েছে সেই তিনটি বক্সে আপনার নামটি আলাদা আলাদা ভাবে বসাতে হবে।

পর এই তিনটি বক্সে আপনার নামটি সঠিকভাবে বসিয়ে দিন এবং সেভ করুন তাহলেই দেখতে পাবেন আপনার ফেসবুক প্রোফাইলের নামটি স্টাইলিশ হবে তৈরি হয়ে গেছে আশা করি আপনাকে বুঝাতে পেরেছি।

ফেসবুকে স্টাইলিশ নাম লেখার পদ্ধতি 2023

উপরের দিকে এতক্ষণ আমরা আলোচনা করলাম কিভাবে ফেসবুকের নাম স্টাইলিশ ভাবে বাংলায় ও ইংরেজিতে লিখতে হয় আপনি যদি আপনার ফেসবুকের নামটি স্টাইলিশ ভাবে লিখতে চান তাহলে উপরের নির্দেশনাগুলো মেনে কাজ করলে আশা করি আপনি আপনার ফেসবুকের নামটি স্টাইলিশ ভাবে লিখতে পারবেন।

ফেসবুকে স্টাইলিশ নাম লেখার আরো কয়েকটি পদ্ধতি আছে আপনারা যদি চান সে পদ্ধতি গুলো আমি আমার এই আর্টিকেলের মধ্যে লিখে দিব তাই আপনারা যদি ফেসবুকের ১০০০ স্টাইলিশ নাম নিতে চান তাহলে অবশ্যই কমেন্ট বক্সে জানাতে ভুলবেন না। আমাদের আজকের আর্টিকেল এ পর্যন্তই সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

ফেসবুকের নাম স্টাইল করে কিভাবে?

ফেসবুকের নাম স্টাইল করে লেখার জন্য আপনার ফেসবুক আইডির Setting অপশন থেকে Personal information এ গিয়ে পছন্দের স্টাইলিশ নাম লিখে Review change বাটনে ক্লিক করলেই খুব সুন্দর স্টাইলিশ নাম হয়ে যাবে

ফেসবুকের বর্তমান নাম কি?

বর্তমানে ফেসবুকের মূল প্রতিষ্ঠানের নাম হচ্ছে মেটা (Meta) ফেসবুক এর (সিইও) মার্ক জাকারবার্গ এই কথা সরাসরি সম্মেলন ডেকে সারা বিশ্বকে জানিয়েছে। ফেসবুক জগতকে ভার্চুয়াল জগতে রূপান্তর করার জন্যই মূলত এর নাম (Meta) রেখেছে বলে জানিয়েছে মার্ক জাকারবার্গ।

How useful was this post?

Click on a star to rate it!

Average rating 4.9 / 5. Vote count: 2649

No votes so far! Be the first to rate this post.

As you found this post useful...

Follow us on social media!

We are sorry that this post was not useful for you!

Let us improve this post!

Tell us how we can improve this post?

Leave a Comment