১০০০ টাকার মধ্যে ভালো পাওয়ার ব্যাংক। Power Bank Price Under 1000

0
(0)

আজ আমরা ১০০০ টাকার মধ্যে ভালো পাওয়ার ব্যাংক সম্পর্কে। আপনি যদি একটি পাওয়ার ব্যাংক কিনতে চান এবং আপনার বাজেট যদি একটু কম হয়ে থাকে এবং আপনি ১০০০ টাকার মধ্যে ভাল পাওয়ার ব্যাংক কিনতে চাচ্ছেন তাহলে আজকের এই নিবন্ধনটি আপনার জন্য। কারণ আজকের এই আর্টিকেলে আমরা মূলত আলোচনা করব ১ হাজার টাকার মধ্যে ভালো পাওয়ার ব্যাংক কোনটি সে সম্পর্কে বিস্তারিত।

আপনি হয়তো কোথাও বেড়াতে যাচ্ছেন অথবা কোথাও ট্যুরে ঘুরতে যাচ্ছেন কিন্তু আপনার ফোনে তো বাসা থেকেই চার্জ দিয়ে নিতে হবে হয়তো ঘুরতে গেলে আপনি চার্জ দেওয়ার সময় পাবেন না অথবা চার্জ দেওয়ার হয়তোবা কোন জায়গাও পাবেন না কিংবা চার্জার নিতে মনেও না থাকতে পারে।

এজন্যই মূলত আপনার প্রয়োজন একটি পাওয়ার ব্যাংক আর এটি ভালো মানের পাওয়ার ব্যাংক দিয়ে যদি আপনার ফোনটিকে চার্জ না করা হয় তাহলে আপনার ফোনের ব্যাটারি খুব শীঘ্রই ড্যামেজ হয়ে যেতে পারে তাই আপনার প্রয়োজন একটি উন্নত মানের পাওয়ার ব্যাংক দিয়ে আপনার ফোনটি চার্জ করা।

তাই আজ আমরা মূলত খুবই সাশ্রয় মূল্য ১০০০ হাজার টাকার মধ্যে ভাল পাওয়ার ব্যাংক গুলো কি কি সেই সম্পর্কে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করব আপনি যদি এটি ভালো মানের পাওয়ার ব্যাংক খুঁজে থাকেন এবং ১ হাজার টাকার মধ্যে ভাল পাওয়ার ব্যাংক কোনটি সে সম্পর্কে না জেনে থাকেন তাহলে আমাদের আজকের আর্টিকেলটি সম্পূর্ণ মনোযোগ সহকারে পড়ুন।

1000 টাকার মধ্যে বিয়ের গিফট
অ্যান্ড্রয়েড মোবাইলের বাটন হাইড করার উপায় 

তাহলে আশা করি আপনি আপনার পছন্দের এবং খুবই ভালো মানের একটি পাওয়ার ব্যাংক আপনার ফোনের জন্য কিনতে পারবেন আর একটি ভাল মানের পাওয়ার ব্যাংক পারে আপনার ফোনটিকে ভালো রাখতে এবং আপনার ফোনের ব্যাটারিকে ভালো রাখতে তাই আপনি যদি বিদ্যুৎ ছাড়া শুধুমাত্র পাওয়ার ব্যাংক দিয়ে আপনার ফোনকে চার্জ করতে চান তাহলে অবশ্যই আমাদের আজকের আর্টিকেল পাওয়ার ব্যাংকগুলো দেখতে পারেন।

১০০০ টাকার মধ্যে ভালো পাওয়ার ব্যাংক

১০০০ টাকার মধ্যে ভালো পাওয়ার ব্যাংক
১০০০ টাকার মধ্যে ভালো পাওয়ার ব্যাংক

আপনি যদি একটি ভাল মানের পাওয়ার ব্যাংক কিনতে চান তাহলে অবশ্যই প্রয়োজন একটু বেশি দামি পাওয়ার ব্যাংক কেনার জন্য কিন্তু আপনার যদি বাজেট হয়ে থাকে এক হাজার টাকা তাহলে আপনি যেকোনো একটি পাওয়ার ব্যাংক কিনলে হয়তো বা আপনার পাওয়ার ব্যাংকটি বেশি দিন লাস্টিং নাও করতে পারে।

অথবা আপনি হয়তো যেকোন দোকান থেকে একটি ১০০০ টাকার মধ্যে ভাল পাওয়ার ব্যাংক কিনে এনেছেন কিন্তু বাসায় এনে দেখেন সেটা কেমন ভালো পারফরম্যান্স করে না তাই মূলত আপনার প্রয়োজন একটি ভালো এবং উচ্চমানের পাওয়ার ব্যাংক কেনা আর আপনার বাজে যদি হয়ে থাকে এক হাজার টাকা তাহলে এখন আপনি জানতে পারবেন ১০০০ টাকার মধ্যে ভাল পাওয়ার ব্যাংক কোনটি সে সম্পর্কে।

১০০০ টাকার মধ্যে ভালো পাওয়ার ব্যাংক 2-in-1 USB Flashlight Power Bank

আপনি যদি ১০০০ টাকার মধ্যে ভালো পাওয়ার ব্যাংক খুজে থাকেন তাহলে যেমন একটা ভালো পাওয়ার ব্যাংক পাবেন না কারণ পাওয়ার ব্যাংকের দাম মূলত একটু বেশি হয়ে থাকে তবে আপনাদের জন্য অনেক রিসার্চ করে একটি পাওয়ার ব্যাংক নিয়ে আসলাম যেটা আপনি এই বাজেটের মধ্যে কিনতে পারেন।

2-in-1 USB Flashlight Power Bank এই পাওয়ার ব্যাঙ্কটি খুবই ভালো এবং উন্নত মানের একটি পাওয়ার ব্যাংক তবে এই পাওয়ার ব্যাংকটি দিয়ে শুধুমাত্র একটি ফোন একবারে চার্জ করতে পারবেন কারণ এই ফোনটিতে শুধুমাত্র একটি ইউএসবি পোর্ট রয়েছে তাই এই পাওয়ার ব্যাংকটি দিয়ে একসাথে দুইটি ফোন চার্জ করতে পারবেন না।

১০ হাজার টাকার মধ্যে ভালো ফ্রিজ

আপনারা যারা অনেক দূরে দূরে যেতে চাচ্ছেন এবং হালকা ওজন এবং অল্প আয়ত্তের মধ্যে একটি পাওয়ার ব্যাংক খুঁজছেন তারা এই পাওয়ার ব্যাংকটি কিনতে পারেন কারণ এই পাওয়ার ব্যাংকটি একটি সাধারণ কলমের মতো তাই এটি আপনি হাতে নিয়ে হাঁটতে পারবেন খুব ইজিলি এবং এটি হাতে নিয়ে হাঁটলে আপনার কাছে খুবই কম্ফোর্টেবল ফিল হবে।

কারণ এই পাওয়ার ব্যাংকটি হাতে নিলে একটি কলমের মতন মনে হবে যেটা আপনি খুব সহজে আপনার হাতে বহন করতে পারবেন তাই আপনার বাজেট যদি ১ হাজার টাকা হয়ে থাকে তাহলে এই পাওয়ার ব্যাংকটি ১০০০ টাকার মধ্যে অর্ডার করতে পারেন দারাজ থেকে যেটা আপনার বাসায় পৌঁছে দিবে দারাজ কোম্পানি।

ভালো পাওয়ার ব্যাংক চেনার উপায়

আপনি যদি একটি পাওয়ার ব্যাংক কিনতে চান তাহলে ভালো পাওয়ার ব্যাংক চেনার কিছু উপায় রয়েছে যেগুলো আপনি ব্যবহার করে একটি ভালো মানের পাওয়ার ব্যাংক কিনতে পারবেন এবং কি কি বিষয় দেখে পাওয়ার ব্যাংক কিনতে হবে চলুন এবার দেখে নিব।

ধাপ: ১

ভালো পাওয়ার ব্যাংক চেনার প্রথম উপায় হচ্ছে আপনি পারবেন কি কয়টি ফোন একসাথে চার্জ করার জন্য ব্যবহার করবেন সেটি অবশ্যই আগে থেকে শুনে নিবেন। আপনার যদি একাধিক ফোন চার্জ দেওয়ার প্রয়োজন হয় তাহলে পাওয়ার ব্যাংকে যে আউটপুট পোর্ট গুলো রয়েছে সেগুলো যাতে বেশি হয় সেদিকে অবশ্যই খেয়াল রাখতে হবে।

এবং আপনি যদি পাওয়ার ব্যাংক সম্পর্কে আরো ভালোভাবে জানতে চান তাহলে অবশ্যই পাওয়ার ব্যাংকের যে পোর্ট গুলো দেওয়া রয়েছে সেই পোর্টে উপরে লেখা দেখতে পাবেন যে এই পোস্টগুলো দিয়ে কত ইনপুট করতে পারবেন এবং কত ভোল্টের আউটপুট পাবেন সেই সম্পর্কে লেখা থাকবে সেটা অবশ্যই চেক করে নিবেন।

ধাপ ২

আপনি যদি এটি ভালো মানের পাওয়ার ব্যাংক কিনতে চান তাহলে অবশ্যই বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় চার্জার টাইপ ইউএসবি টাইপ সি পোর্ট দেখে কিনবেন কারণ আপনি যদি আপনার পাওয়ার ব্যাংকটি চার্জ করতে চান তাহলে অবশ্যই আপনার একটি ভালো মানের চার্জার প্রয়োজন আর বর্তমান সময়ে ইউএসবি টাইপ সি পোর্টে রয়েছে সবচেয়ে পাওয়ারি চার্জের সুবিধা।

সেরা ৫টি স্কিন শেয়ারিং অ্যাপ

তাই আমি বলব আপনি যদি একটি পাওয়ার ব্যাংক কিনতে চান অবশ্যই এই বিষয়ে খেয়াল রেখে এবং নজর রেখে একটি পাওয়ার ব্যাংক কেনার চেষ্টা করবেন যাতে আপনার পাওয়ার ব্যাংকটিতে ইউএসবি টাইপ সি পোর্ট দিয়ে চার্জ দিতে পারেন সেরকম একটি পাওয়ার ব্যাংক কেনার চেষ্টা করবেন।

পাওয়ার ব্যাংক এর দাম

আপনি যেহেতু পাওয়ার ব্যাংক নিয়ে সার্চ করেছেন তাহলে পাওয়ার ব্যাংক এর দাম সম্পর্কে সার্চ করবেন না সেটা কি হয় আসলে আপনি হয়তো একটি পাওয়ার ব্যাংকের কত দাম হতে পারে বা পাওয়ার ব্যাংক এর দাম সম্পর্কে ধারণা নেওয়ার জন্যই গুগলে সার্চ করে যাচ্ছেন পাওয়ার ব্যাংক এর দাম সম্পর্কে।

আর তাই আমরা আপনাদের জন্য নিয়ে আসলাম পাওয়ার ব্যাংকের দাম কেমন হতে পারে এবং কিছু পাওয়ার ব্যাংকের দাম সম্পর্কে আমরা আজকের এই আর্টিকেলে আলোচনা করব তাই আপনি যদি প্রতিনিয়ত খুজে থাকেন পাওয়ার ব্যাংকের দাম কত সে সম্পর্কে তাহলে আজকের এই নিবন্ধনটি সম্পূর্ণ পড়ুন তাহলেই পাওয়ার ব্যাংক এর দাম সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন।

পাওয়ার ব্যাংক সার্কিট দাম

আমরা সকলেই জানি একটি পাওয়ার ব্যাংক তার চার্জিং পাওয়ার পায়ে একটি সার্কিটের মাধ্যমে আর সেই সার্কিটটি যদি নষ্ট হয়ে যায় তাহলে প্রয়োজন এটি নতুন সার্কিট ব্যবহার করা তাই আপনি হয়তো একটি পাওয়ার ব্যাংক চালাচ্ছেন কিন্তু আপনার পাওয়ার ব্যাংকটি নষ্ট হওয়ার কারণে একটি নতুন পাওয়ার ব্যাংক সার্কিটের দাম সম্পর্কে জানতে চাচ্ছেন।

কারণ যেহেতু আপনার পাওয়ার ব্যাংকটি নষ্ট হয়ে গেছে বা আপনি পাওয়ার ব্যাংকে তেমন আগের মত সার্ভিস দিচ্ছে না বা ব্যাটারি চার্জ খুবই আস্তে আস্তে হচ্ছে এবং পাওয়ার ব্যাংকের ধারণ ক্ষমতা কমে যাচ্ছে তাহলে পাওয়ার ব্যাংক সার্কিট পাল্টানো আপনার জন্য খুবই জরুরী। আর তাই আপনি হয়তো প্রতিনিয়ত খোঁজ করছেন পাওয়ার ব্যাংক সার্কিট দাম সম্পর্কে।

আপনি যদি পাওয়ার ব্যাংক এর সার্কিট কিনতে চান তাহলে আপনি দারাজ থেকে পাওয়ার ব্যাংকের জন্য যে কোন একটি সার্কিট বেছে কিনতে পারেন অবশ্যই মনে রাখবেন যার আজ থেকে কোন পণ্য কেনার আগে তার রেটিং এবং রিভিউ দেখে নিবেন যারা পণ্য কিনেছে তাদের রিভিউ কেমন সে সম্পর্কে বিস্তারিত জেনে তারপরেই পাওয়ার ব্যাংক সার্কিট কেনার জন্য অর্ডার করবেন।

৫০০ টাকার মধ্যে পাওয়ার ব্যাংক

আপনারা যারা ৫০০ টাকার মধ্যে পাওয়ার ব্যাংক খুজতেছেন তাদের আমি একটাই কথা বলব আপনি হয়তো 500 টাকার মধ্যে ভাল পাওয়ার ব্যাংক দোকান থেকে আনতে পারবেন কিন্তু দোকান থেকে যখনই বাসায় আসবেন এবং আপনার ফোনটি যখন চার্জ করবেন দেখবেন তেমন কোনো ভালো পারফরম্যান্স পাচ্ছেন না।

আপনার ফোনটি যদি একটু ভালো মানের হয়ে থাকে এবং ৬০০০ মিলিয়ম ক্যারিয়ারের ব্যাটারি হয়ে থাকে তাহলে তো কোন কথাই নেই হয়তো আপনার ফোনের চার্জ আরো পাওয়ার ব্যাংক টেনে নিয়ে যাবে তাই আমি বলব আপনি যদি 500 টাকার মধ্যে পাওয়ার ব্যাংক খুঁজে থাকেন তাহলে খুবই ভুল করছেন কারণ এর থেকে আরেকটু বাজেট বাড়িয়ে ১০০০ টাকার মধ্যে একটি ভালো পাওয়ার ব্যাংক কিনতে পারেন।

কারণ বর্তমান সময়ে ৫০০ টাকায় তেমন কোনো ভালো পাওয়ার ব্যাংক পাওয়া যাচ্ছে না কারণ পাওয়ার ব্যাংকের দাম এক হাজার টাকা থেকে উপরে পাঁচ থেকে সাত হাজার টাকাও হতে পারে তাই আমি বলব আপনি আর কিছু টাকা বাড়িয়ে ১০০০ টাকার মধ্যে একটি ভালো পাওয়ার ব্যাংক কিনে নেন এটাই আপনার জন্য বেস্ট হবে।

How useful was this post?

Click on a star to rate it!

Average rating 0 / 5. Vote count: 0

No votes so far! Be the first to rate this post.

As you found this post useful...

Follow us on social media!

We are sorry that this post was not useful for you!

Let us improve this post!

Tell us how we can improve this post?

Leave a Comment