২০০০ টাকার মধ্যে বিয়ের গিফট। Best Wedding Gifts Under 2000

0
(0)

হ্যালো বন্ধুরা আজ আমরা কথা বলব ২০০০ টাকার মধ্যে বিয়ের গিফট কি দেওয়া যায় সে সম্পর্কে। আপনি যদি কোন একটা বিয়ের নিমন্ত্রণ পেয়ে থাকেন এবং সেখানে যাওয়ার জন্য প্রস্তুতি নিতে চাচ্ছেন তাহলে অবশ্যই প্রয়োজন আপনার একটি গিফট নিয়ে যাওয়া কিন্তু আপনার বাজেট যদি হয়ে থাকে ২০০০ টাকা তাহলে ২০০০ টাকার মধ্যে বিয়ের গিফট কি নিবেন তা নিয়ে চিন্তা করছেন.!! 

আসলে বর্তমান সময়ে ২০০০ টাকার মধ্যে বিয়ের গিফট কি দিবেন এটা নিয়ে চিন্তা করার কিছুই নেই কারণ বর্তমান সময়ে ২০০০ টাকার মধ্যে অনেক কিছুই পাওয়া যায় যেটা আপনি বিয়ের গিফট হিসাবে দিতে পারবেন কারণ এর আগের আর্টিকেলে আমরা দেখিয়েছি ১০০০ হাজার টাকার মধ্যে বিয়ের গিফট কি দেওয়া যায় সে সম্পর্কে তাহলে যেহেতু এক হাজার টাকার মধ্যে বিয়ের গিফট দেওয়া যায় অবশ্যই ২০০০ টাকার মধ্যেও আরো ভালো বিয়ের গিফট পাবেন এটাই স্বাভাবিক তাই না.!!

বিবাহ হচ্ছে একটি পবিত্র সামাজিক বন্ধন যেটা একটি ছেলে এবং একটি মেয়ের মধ্যে আবদ্ধ থাকে এবং একটি ছেলে এবং একটি মেয়েকে চিরজীবনের জন্য একসঙ্গে করে দেওয়াটাই হচ্ছে একটি বিয়ে আর সেই বিয়েতে যদি আপনাকে দাওয়াত করা হয় তাহলে অবশ্যই তাদের জন্য কিছু না কিছু উপহার দেওয়া উচিত সেটাই স্বাভাবিক।

তো বন্ধুরা যেহেতু বিয়ে একটি সামাজিক বন্ধন তাই আপনি যদি ইসলাম ধর্মের হয়ে থাকেন তাহলে আপনি প্রথমেই কিছু না কিছু ধার্মিক উপহার দিতে পারেন এরপরে আবার অনেকের অন্য ধরনের পছন্দ হতে পারে তবে আপনি যাকে উপহার দিবেন সে যদি ধার্মিক হয়ে থাকে তাহলে অবশ্যই তাকে একটি ধার্মিক উপহার দেওয়ার চেষ্টা করবেন।

১০০০ টাকার মধ্যে বিয়ের গিফট

চলুন আজ আমরা দেখব ২০০০ টাকার মধ্যে বিয়ের গিফট কি দেওয়া যায় এবং কি দিলে আপনার যেই দম্পতির বিয়েতে উপস্থিত হতে যাচ্ছেন তারা খুশি হবে সে সম্পর্কে বিস্তারিত তথ্য জানবো আজকের এই আর্টিকেলে চলুন দেখে নেয়া যাক ২০০০ হাজার টাকার মধ্যে বিয়ের গিফট গুলো।

২০০০ টাকার মধ্যে বিয়ের গিফট (পবিত্র কুরআন শরীফ)

বন্ধুরা আপনি যদি একজন ইসলাম ধর্মের লোক হয়ে থাকেন এবং একটি ইসলাম ধর্মের বিয়েতে যাবেন বলে ভাবছেন তাহলে অবশ্যই একটি পবিত্র কুরআন শরীফ উপহার দিতে পারেন ২০০০ টাকার মধ্যে আর একটি কোরআন শরীফ কিনতে ২০০০ টাকাও লাগবে না। আর একটু পবিত্র কুরআন শরীফ যদি উপহার দেন তাহলে একই সাথে আপনিও ওই পবিত্র কুরআন শরীফ যদি পাঠ করা হয় তাহলে আপনিও সওয়াব পাবেন।

২০০০ টাকার মধ্যে বিয়ের গিফট
২০০০ টাকার মধ্যে বিয়ের গিফট

অনেকেই হয়তো ভাবছেন বিয়েতে আবার কুরআন শরীফ কিভাবে দিব তারা আবার মাইন্ড করবে কিনা এরকম যদি ভেবে থাকেন তাহলে সম্পূর্ণ ভুল চিন্তাভাবনা ভাবছেন কারণ যেহেতু আপনি একটি ইসলাম ধর্মের বিয়েতে যাচ্ছেন তাদের যদি একটি কোরআন শরীফ উপহার দেন তাতে যদি তারা অখুশি হয় তাহলে বুঝবেন তাদের মধ্যে ইসলামের কোন অংশই নেই।

কারণ একটি পবিত্র কুরআন যদি কোন মুসলিম ধর্মের ব্যক্তিকে উপহার দেওয়া হয় তাহলে সে যেন কোন এক জান্নাতকে উপহার হিসেবে পেল সেরকম মনে করা উচিত কারণ ইসলাম ধর্মকে যে বিশ্বাস করে তার কখনোই কুরআনকে অবিশ্বাস করতে পারবে না তাই আপনি যদি 2000 টাকার মধ্যে একটি বিয়ের গিফট দিতে চান তাহলে অবশ্যই একটি কুরআন শরীফ গিফট করতে পারেন।

২ হাজার টাকার মধ্যে বিয়ের গিফট (ডিনার সেট)

২ হাজার টাকার মধ্যে বিয়ের গিফট ডিনার সেট
২ হাজার টাকার মধ্যে বিয়ের গিফট ডিনার সেট

হ্যাঁ বন্ধুরা আপনি যদি আপনার কোন বন্ধু বা কলিকের বিয়েতে যেতে চান তাহলে দুই হাজার টাকার মধ্যে একটি ভালো মানের ডিনার সেট কিনতে পারবেন আর যদি একটি ডিনার সেট উপহার দেন তাহলে আশা করা যায় তারা খুশি হবে না কারণ ২০০০ হাজার টাকার মধ্যে খুবই ভালো মানের ডিনার সেট বর্তমান বাজারে পাওয়া যাচ্ছে।

তাই আপনি যদি আপনার অফিস কলিগ কে একটি গিফট দিতে চান সে যদি মেয়ে বা ছেলে যে কিছু হতে পারে ছেলে হলেও ডিনার সেট দিতে পারেন আর মেয়ে কলি হলেও ডিনার সেট দিতে পারেন ছেলে মেয়ে এটা কোন ম্যাটার না কারণ আপনি তো যাচ্ছেন একটি বিয়েতে আর এটা আপনার ইচ্ছে আপনি যে কি গিফট দিবেন তাদের।

১০০০ টাকার মধ্যে ভালো পারফিউম 

তবে আপনি যাকে গিফট দিবেন যদি তার সাথে আগে থেকেই চলাফেরা করে থাকেন বা আপনি তার পছন্দের কোন জিনিস সম্পর্কে জানেন বা সে কি পছন্দ করে সে সম্পর্কে জেনে থাকেন তাহলে সেই পণ্যটি যদি দুই হাজার টাকার মধ্যে হয় তাহলে অবশ্যই সেটি দেওয়ার চেষ্টা করবেন তাহলে আপনার বন্ধু বা কলিক খুবই খুশি হবে।

যেকোনো ধরনের ডিনার সেট কিনতে এখানে ক্লিক করুন

২০০০ টাকার মধ্যে বিয়ের গিফট (ঘড়ি)

২০০০ টাকার মধ্যে বিয়ের গিফট (ঘড়ি)
২০০০ টাকার মধ্যে বিয়ের গিফট (ঘড়ি)

আপনি যদি আপনার বন্ধুর বিয়েতে যেতে চান তাহলে তার জন্য একটি ঘড়ি উপহার দিতে পারেন তবে আগেকার যুগে অনেকেই দেয়াল ঘড়ি উপহার হিসেবে দিত কিন্তু বর্তমানে এসে আপনি এরকম ভুলটি কখনোই করবেন না কারণ বর্তমানে কেউ দেয়াল ঘড়ি তেমন একটা পছন্দ করেনা।

আপনি যদি 2000 টাকার মধ্যে বিয়ের গিফট হিসেবে একটি ঘড়ি দিতে চান তাহলে অবশ্যই একটি হাতঘড়ি দিবেন কারণ আপনি যেহেতু আপনার বন্ধুর বিয়েতে যাচ্ছেন তাহলে ২০০০ টাকার মধ্যে খুবই ভালো মানের একটি ঘড়ি পেয়ে যাবেন। আপনি চাইলে ২০০০ টাকার মধ্যে ভাল ঘড়ি অনলাইন থেকেও অর্ডার করতে পারেন। 

অনলাইন থেকে ঘড়ি অর্ডার করার জন্য বর্তমান সময়ে প্রচুর পরিমাণে অনলাইন ভিত্তিক প্রতিষ্ঠান রয়েছে যাদের কাছ থেকে আপনি অনেক ঘড়ির কালেকশন দেখে দেখে আপনার পছন্দমত যে কোন একটি ঘড়ি বাছাই করে সেটি অর্ডার করে আপনার বাসায় নিয়ে এসে এরপরে সেটির প্যাকেজিং করাই থাকবে আপনি শুধু উপহার হিসেবে আপনার বন্ধুকে দিয়ে আসলেই হবে।

১০০০ টাকার মধ্যে ভালো পাওয়ার ব্যাংক

তাই আমি বলব আপনি যদি আসলেই আপনার বন্ধুকে কোন গিফট দিতে চান তাহলে ২০০০ টাকার মধ্যে যদি একটি ঘড়ি গিফট করেন খুবই ভালো মানের ঘড়ি কিনতে পারবেন যেটা দেখলে আপনার বন্ধু খুবই খুশি হবে আর আপনার সম্মান টিও বেড়ে যাবে তাই আপনি যদি বিয়ের গিফট হিসেবে দুই হাজার টাকা বাজেট রেখে থাকেন তাহলে অবশ্যই একটি ঘড়ি গিফট করতে পারেন।

যেকোনো ধরনের ঘড়ি কিনতে এখানে ক্লিক করুন

২০০০ টাকার মধ্যে বিয়ের গিফট (ব্লেন্ডার মেশিন)

২০০০ টাকার মধ্যে বিয়ের গিফট (ব্লেন্ডার মেশিন)
২০০০ টাকার মধ্যে বিয়ের গিফট (ব্লেন্ডার মেশিন)

হ্যাঁ বন্ধুরা আপনি ঠিকই শুনেছেন দুই হাজার টাকার মধ্যে বিয়ের গিফট হিসাবে এটি বেলেন্ডার মেশিন দিতে পারেন কারণ বর্তমান সময়ে আমাদের রান্নাবান্না সহ ফল ফ্রুট জুস বানানোর জন্য অনেক কাজেই ব্লেন্ডার মেশিনের প্রয়োজন হয় তাই যেহেতু আপনি একটি বিয়ের অনুষ্ঠানে গিফট দিতে চাচ্ছেন তাহলে 2000 টাকার মধ্যে একটি ব্যালেন্ডার মেশিন দিতে পারেন।

আর আপনি যদি ২০০০ টাকার মধ্যে একটি বেলেন্ডার কিনতে চান তাহলে খুবই ভালো মানের এবং ভাল ব্র্যান্ডের একটি ব্যালেন্ডার মেশিন কিনতে পারবেন কারণ ব্যালেন্ডার মেশিন খুব অল্প টাকাতেই পাওয়া যায় তাই আপনি যদি বিয়ের গিফট হিসাবে ২০০০ টাকার মধ্যে একটি বেলেন্ডার মেশিন গিফট করেন তাহলেও সেটি খারাপ হবে না।

আর ২ হাজার টাকার মধ্যে যদি এক্টিভ ব্লেন্ডার মেশিন গিফট করা হয় তাহলে সেটা খুবই উচ্চ মানের একটি ব্যালেন্ডার মেশিন হবে আর আপনি যদি আপনার বান্ধবীর বিয়েতে একটি বেলেন্ডার মেশিন উপহার দিতে চান তাহলে আপনার বান্ধবী আরো বেশি খুশি হবে কারণ মেয়েদেরই এসব জিনিসের চাহিদা বেশি।

যেকোনো ধরনের ব্লেন্ডার মেশিন কিনতে এখানে ক্লিক করুন

২০০০ টাকার মধ্যে বিয়ের গিফট (স্বর্ণালংকার)

২০০০ টাকার মধ্যে বিয়ের গিফট (স্বর্ণালংকার)
২০০০ টাকার মধ্যে বিয়ের গিফট (স্বর্ণালংকার)

হ্যাঁ বন্ধুরা আপনি যদি ২০০০ টাকার মধ্যে বিয়ের গিফট দিতে চান তাহলে বর্তমান সময়ে স্বর্ণালংকারের একটি গিফট দিতে পারেন কারণ আপনি যদি স্বর্ণের কোন গিফট দেন তাহলে প্রথমত আপনি খুবই মানানসই একটি উপহার দিচ্ছেন এবং সেটি যদি হয় স্বর্ণের অলংকার তাহলে তো কোন কথাই নেই।

কারণ বর্তমান সময়ে আপনি যদি ২০০০ টাকার মধ্যে অন্য কোন পণ্য গিফট করেন তার থেকে স্বর্ণালংকার যদি অল্প একটু দিয়েও একটি আংটি অথবা চেন গিফট করেন তারপরও তারা সেই স্বর্ণের অলংকারটিকেই বেশি প্রাধান্য দিবে কারণ আমাদের মাথায় এমন একটি চিন্তা ধারণা ঢুকে গেছে যে স্বর্ণই মনে হয় অনেক দামি।

তাই আপনারা যারা একটু ভালো পজিশন বা উচ্চ বংশীয় বিয়েতে যেতে চান তারা চাইলে 2000 টাকার মধ্যে একটি স্বর্ণালঙ্কারের গিফট আপনার বন্ধু বা বান্ধবী অথবা কাজিনকে দিতে পারেন বর্তমান সময়ে দুই হাজার টাকার মধ্যে ভালো ভালো আংটি বানাতে পারবেন।

How useful was this post?

Click on a star to rate it!

Average rating 0 / 5. Vote count: 0

No votes so far! Be the first to rate this post.

As you found this post useful...

Follow us on social media!

We are sorry that this post was not useful for you!

Let us improve this post!

Tell us how we can improve this post?

Leave a Comment