১০০০ টাকার মধ্যে বিয়ের গিফট। Wedding Gift Under 1000

0
(0)

আপনি কি ১০০০ টাকার মধ্যে বিয়ের গিফট খুঁজছেন? কিন্তু ১ হাজার টাকার মধ্যে বিয়ের গিফট কি দিবেন সেটা নিয়ে ভাবছেন কিন্তু ১০০০ টাকার মধ্যে বিয়ের গিফট কি দেওয়া যায় সেটা খুঁজে পাচ্ছেন না তাহলে আজকের এই নিবন্ধনটি আপনার জন্য। 

বর্তমান সময়ে প্রতিনিয়তই আমাদের বন্ধু বান্ধব সহ অনেক ধরনের আত্মীয়-স্বজন রয়েছে যাদের বিয়েতে দাওয়াত করছে হয়তোবা আপনাকে কিন্তু একটি বিয়েতে গেলে কিছু একটা উপহার নিয়ে যেতে হবে বা গিফট নিয়ে যেতে হবে এটাই স্বাভাবিক তাই না.!!

হ্যাঁ বন্ধুরা একটি বিয়েতে গেলে অবশ্যই একটি গিফট দেওয়াটাই স্বাভাবিক তাই আপনি হয়তো 1000 টাকার মধ্যে বিয়ের গিফট খুঁজছেন.! কোন সমস্যা নেই আমি তো আছি আজ আমি আপনাদেরকে জানিয়ে দেবো ১০০০ টাকার মধ্যে বিয়ের গিফট কি দেওয়া যায় সে সম্পর্কে বিস্তারিত তাই আপনি যদি ১ হাজার টাকার মধ্যে বিয়ের গিফট দিতে চান তাহলে আজকের এই আর্টিকেলটি সম্পূর্ণ পড়ুন।

১০০০ টাকার মধ্যে বিয়ের গিফট
১০০০ টাকার মধ্যে বিয়ের গিফট

১০০০ টাকার মধ্যে বিয়ের গিফট (স্বর্ণের নাকফুল) Wedding Gift Under 1000

হ্যাঁ বন্ধুরা আপনি হয়তো অবাক হচ্ছেন যে ১০০০ টাকার মধ্যে বিয়ের গিফট তাও আবার স্বর্ণের নাকফুল এটা কিভাবে সম্ভব? হ্যাঁ এটা আসলেই সম্ভব কারণ বর্তমান সময়ে আপনি চাইলেই মাত্র ১০০০ টাকার মধ্যে বিয়ের গিফট হিসেবে একটি স্বর্ণের নাকফুল গিফট করতে পারেন।

কারণ আপনি যদি এখন একটি স্বর্ণের দোকানে গিয়ে জিজ্ঞেস করেন যে একটি এক হাজার টাকার মধ্যে স্বর্ণের নাকফুল হবে কিনা তাহলে তারা অবশ্যই বলবে যে এক হাজার টাকার মধ্যে স্বর্ণের নাকফুল হবে তবে সেটা খুবই ছোট আকারের। তবে জিনিস যতই ছোট হোক দাম কিন্তু তার অনেকটাই বেশি কারণ স্বর্ণ বলে কথা।

১০ হাজার টাকার মধ্যে ভালো ফ্রিজ

বর্তমান সময়ে আপনি যদি পাঁচ হাজার টাকা দিয়ে অন্য কোন জিনিস দেন তার চেয়ে দামি হবে এক হাজার টাকার ওই ছোট্ট নাকফুলটি তাই আপনি যদি জেগে থাকেন যে ১ হাজার টাকার মধ্যে বিয়ের গিফট দিবেন তাহলে আমি বলব সবার আগে একটি নাকফুল দেওয়ার চিন্তা-ভাবনা করেন।

১ হাজার টাকার মধ্যে বিয়ের গিফট (টিভি)

১০০০ টাকার মধ্যে বিয়ের গিফট হিসেবে টিভি দেওয়ার মানেটা শুনে অবাক হচ্ছেন? এখানে অবাক হওয়ার কিছুই নেই কারণ আপনি হয়তো আপনার একটি বান্ধবীর বা বন্ধুর বিয়েতে যেতে চাচ্ছেন কিন্তু ফ্রেন্ডের একসাথে দাওয়াত করেছে তাহলে আপনারা একটা কাজ করতে পারেন না যদি ১০ থেকে ১৫ জন কে দাওয়াত করে থাকে তাহলে আপনারা ১০০০ টাকার মধ্যেই একটি টিভি পারবেন।

১০০০ টাকার মধ্যে বিয়ের গিফট টিভি দেওয়ার জন্য আপনারা যেই ১০ থেকে ১৫ জন বন্ধু মিলে যাবেন সেই ১৫ জনের থেকে সবাই এক হাজার টাকা করে একসাথে করে 15000 টাকা হলে সেই ১৫ হাজার টাকা দিয়ে আপনি বর্তমান সময়ে ভালো মানের একটি এলইডি টিভি কিনতে পারবেন। 

আর আপনি যদি একটি টিভি উপহার দেন তাহলে হয়তো আপনার বন্ধু খুবই খুশি হবে কারণ সবাই মিলে আলাদা আলাদা জিনিস দেওয়ার চেয়ে সবাই একসাথে একটি জিনিস দেওয়াই উত্তম কারণ তাহলে সেটি একটি দামি জিনিস আর কিছুটা হলেও কাজের কাজ হয়। তাই আমি বলব আপনি যদি ১০০০ টাকার মধ্যে বিয়ের গিফট দিতে চান তাহলে সবাই একসাথে মিলে একটি গিফট দিয়েন।

এক হাজার টাকার মধ্যে বিয়ের গিফট (প্রেসার কুকার)

আপনি যদি এক হাজার টাকার মধ্যে বিয়ের গিফট দিতে চান তাহলে একটি ২ লিটার বা তিন লিটারের প্রেসার কুকার গিফট করতে পারেন কারণ একটি প্রেসার কুকার বর্তমান সময়ে একটি পরিবারের জন্য খুবই গুরুত্বপূর্ণ। বর্তমান সময়ে আমরা অনেক রান্না বান্নার কাজেই মূলত প্রেসার কুকার ব্যবহার করে থাকি।

মোবাইলের নোটিফিকেশন বন্ধ করার উপায়

যেহেতু এটি একটি বিয়ের গিফট তাই বিয়েতে প্রেসার কুকার দেওয়া যাবে এটাই স্বাভাবিক কারণ যেহেতু তারা স্বামী-স্ত্রী থাকবে তাদের রান্না বান্না তো আলাদাই করতে হবে তাই আপনি যদি বিয়েতে ১০০০ টাকার মধ্যে গিফট থেকে তিন লিটারের একটি প্রেসার কুকার গিফট করতে পারেন।

১০০০ টাকার মধ্যে বিয়ের গিফট ( রুপার চেইন)

হ্যাঁ বন্ধুরা আপনি যদি ১০০০ টাকার মধ্যে বিয়ের গিফট দিতে চান একটি রুপার চেইন গিফট করতে পারেন আর ১০০০ টাকার মধ্যে খুব ভালো মানের একটি রুপার চেইন পেয়ে যাবেন। আর তাই আপনি আপনার বন্ধু বা বান্ধবীর অথবা বড় বোন হতে পারে তাদের বিয়েতে একটি ১০০০ টাকার রুপার চেইন গিফট করতে পারেন।

১০০০ টাকার মধ্যে রুপোর চেইন গিফট করলে আপনি যাকে গিফট করছেন সেও খুশি হবে এবং আপনার নামটি উজ্জ্বল হবে যে আপনি একটি রুপোর চেন বা যেকোনো একটি চেইন গিফট করেছেন তাই বুঝতে পারছেন আপনার নাম উজ্জ্বল করার জন্য আপনি একটি ১০০০ টাকার মধ্যে চেন গিফট করতে পারন।

১০০০ টাকার মধ্যে বিয়ের গিফট (সুন্দর শাড়ি)

আপনি যদি গিফটের জন্য কাপড়ের কিছু উপহার দিতে চান সুন্দর শাড়ি গিফট করতে পারেন। আপনি যাকে বিয়েতে গিফট করতে চাচ্ছেন সে যদি আপনার বান্ধবী হয়ে থাকে তাহলে তার কালার টি চয়েজ করে বা তার কাছ থেকে পছন্দের কালার সম্পর্কে জেনে সুন্দর শাড়ি গিফট করতে পারেন।

আর বর্তমান সময়ে ১০০০ টাকার মধ্যে বিয়ের গিফট হিসাবে খুবই দারুণ শাড়ি পেয়ে যাবেন। আপনার হাতের কাছেই যেসব দোকান রয়েছে সেখান থেকেও চাইলে এক হাজার টাকার মধ্যে শাড়ি কিনে নিতে পারেন তাই আপনি যদি ১০০০ টাকার মধ্যে বন্ধুকে গিফট করতে চান তাহলে খুবই ভালো মানের একটি শাড়ি পেয়ে যাবেন।

গুগল লেন্সে কি

১০০০ টাকার মধ্যে বিয়ের গিফট নিয়ে আমাদের শেষ কথা

১০০০ টাকার মধ্যে বিয়ের গিফট হিসেবে যদি কোন উপহার দিতে চান তাহলে আপনাকে অবশ্যই মাথায় রাখতে হবে আপনি যেই দম্পতিকে গিফট দিতে চাচ্ছেন তাদের ফ্যামিলি কি রকমের তারা কি উচ্চবিত্ত নাকি মধ্যবিত্ত এসব দিক একটু হলেও বিবেচনা করে দিবেন।

তবে কি উপহার যদি দেন সেটা যে কোন কিছুই হতে পারে কিন্তু মনে রাখতে হবে তাদের মন মানসিকতা কেমন এবং কি দিলে তারা খুশি হতে পারে এসব বিষয়ে একটু হলেও নজর রাখতে হবে আর আপনি যদি আগে থেকেই তাদের সম্পর্কে জানেন তাহলে এই বিষয়টি নজর রাখা আপনার জন্য তেমন কঠিন কিছু বলে আমার কাছে মনে হচ্ছে না।

তাই আপনি যদি ১০০০ টাকার মধ্যে বিয়ের গিফট দিতে চান তাহলে অবশ্যই সবদিকে বিবেচনা করে তারপরেই একটি গিফট কিনবেন এবং সেটা সবাই মিলে দিবেন আর যদি সেটা বান্ধবীরা মিলে হয়ে থাকে তাহলে অবশ্যই সবার টাকায় এড করে এরপরেই একটি গিফট দিবেন তাহলে আপনার বান্ধবী আরো বেশি খুশি হবে।

How useful was this post?

Click on a star to rate it!

Average rating 0 / 5. Vote count: 0

No votes so far! Be the first to rate this post.

As you found this post useful...

Follow us on social media!

We are sorry that this post was not useful for you!

Let us improve this post!

Tell us how we can improve this post?

Leave a Comment