২৫ হাজার টাকার মধ্যে ভালো ল্যাপটপ 2023। Best Laptop Under 25000 in Bangladesh

4.9
(3267)

হ্যালো বন্ধুরা আজ আমরা আলোচনা করব ২৫ হাজার টাকার মধ্যে ভালো ল্যাপটপ ২০২৩ সম্পর্কে। আপনি যদি ২৫০০০ টাকার মধ্যে একটি ল্যাপটপ খুজে থাকেন তাহলে আজকের এই নিবন্ধনটি আপনার জন্য। কারণ আজকের এই নিবন্ধনে আপনি জানতে পারবেন ২৫ হাজার টাকার মধ্যে ভালো ল্যাপটপ কোনটি সেই সম্পর্কে বিস্তারিত। 

আপনি যদি কম টাকা বাজেটের মধ্যে একটি ভাল ল্যাপটপ কিনতে চান তাহলে আজকের এই আর্টিকেল থেকে যে কোন একটি ল্যাপটপ বেছে নিতে পারেন। আমাদের আজকের এই আর্টিকেলে খুবই স্বল্প মূল্যে যেসব ল্যাপটপগুলো বর্তমানে বাংলাদেশের বাজারে পাওয়া যাচ্ছে সেই সব ল্যাপটপ সম্পর্কে আলোচনা করা হবে তাই ২৫ হাজার টাকার মধ্যে ভালো ল্যাপটপ কিনতে চাইলে এখান থেকে যে কোন একটি ল্যাপটপ পছন্দ করতে পারেন।

বর্তমান সময়ে ইলেকট্রনিক্স ডিভাইস গুলো আমাদের জন্য খুবই দরকারি কারণ চাকরির পাশাপাশি বর্তমান সময়ে অনেকে ফ্রিল্যান্সিং করছে অথবা শো অফের জন্য হয়তোবা অনেকে ল্যাপটপ কিনছে যাই হোক আপনি যদি লাঞ্চিং করার জন্য একটি ল্যাপটপ খুঁজে থাকেন অথবা টুকটাক ভিডিওগ্রাফি করার জন্য বা ভিডিও দেখার জন্য নাটক ছবি দেখার জন্য অথবা ক্রোম ব্রাউজার ব্যবহার করার জন্য যদি একটা ল্যাপটপ খুজে থাকেন তাহলে আমাদের আজকের এই আইডিটি গেলে আলোচিত ২৫ হাজার টাকার মধ্যে ভালো ল্যাপটপগুলো দেখতে পারেন।

আরো পড়ুনঃ ২০ হাজার টাকার মধ্যে ভালো ল্যাপটপ

আপনার বাজেট যদি হয়ে থাকে ২৫ হাজার টাকা আর ২৫ হাজার টাকার মধ্যে একটি ভালো ল্যাপটপ খুঁজে থাকেন তাহলে আমাদের এই আজকের আর্টিকেলে আলোচিত ল্যাপটপগুলোর মধ্যে যে কোন একটি ল্যাপটপ আপনার পছন্দের লিস্টে রাখতে পারেন এবং এগুলো আশা করি আপনি ভালো সার্ভিস পাবেন।

২৫ হাজার টাকার মধ্যে ভালো ল্যাপটপ ২০২২
২৫ হাজার টাকার মধ্যে ভালো ল্যাপটপ ২০২৩

২৫ হাজার টাকার মধ্যে ভাল ল্যাপটপ – Lenovo IdeaPad IP S145

২৫০০০টাকার মধ্যে ভালো ল্যাপটপ গুলোর মধ্যে Lenovo IdeaPad IP S145 এই ল্যাপটপটি খুবই দারুণ এবং পারফরম্যান্স একটি ল্যাপটপ কারণ লেনোভো বর্তমান সময়ের খুবই জনপ্রিয় একটি কোম্পানি আর যারা একবার লেনোভো কোম্পানি ব্যবহার করেছেন তারা জানেন যে এটার সার্ভিস কেমন তাই আপনার বাজেট যদি পঁচিশ হাজার টাকা হয়ে থাকে তাহলে লেনোভোর Lenovo IdeaPad IP S145 এই ল্যাপটপটি কিনতে পারেন চলুন এটির সম্পর্কে বিস্তারিত জানা যাক।

Lenovo IdeaPad IP S145 এই ল্যাপটপটি মূলত Intel Core i3-8145U এই প্রসেসর দ্বারা তৈরি করা হয়েছে। তাই বুঝতেই পারছেন ২৫ হাজার টাকার মধ্যে আট জেনারেশন এর ল্যাপটপ পাচ্ছেন। ল্যাপটপটির ডিসপ্লে হিসেবে পেয়ে যাবেন 14 ইঞ্চির একটি ফুল এইচডি প্লাস ডিসপ্লে যার রেজুলেশন থাকবে 1920 x 1080। 

আরো পড়ুনঃ ১৫ হাজার টাকার মধ্যে ভালো ল্যাপটপ

ল্যাপটপটিতে ram হিসেবে পেয়ে যাবেন ৪ জিবির একটি রেম এবং স্টোরেজ বা হার্ডডিস্ক হিসেবে পেয়ে যাবেন এক টারা বাইট একটি হার্ডডিস্ক যেটা দিয়ে আপনি খুবই ভালো পারফরম্যান্স আশা করতে পারেন। একই সাথে পেয়ে যাবেন একটি ২ জিবির গ্রাফিক্স কার্ড সাথে উইন্ডোজ হিসেবে পেয়ে যাবেন উইন্ডোজ টেন যেটা আপগ্রেডেবল।

ল্যাপটপটিতে ব্যাটারি হিসেবে পেয়ে যাবেন ২ সেল একটি ব্যাটারি যদি আপনি মোটামুটি তিন থেকে চার ঘন্টার মতন ব্যাটারি ব্যাকআপ পেয়ে যাবেন নতুন অবস্থায় আর ব্যাটারি ব্যাকআপ এটা মূলত আপনার ইউজের উপর ডিপেন্ড করবে আপনি কিভাবে এই ল্যাপটপটি কে ব্যবহার করতেছেন এবং কিভাবে চার্জ করতেছেন।

Lenovo IdeaPad IP S145 এই ল্যাপটপের ওভার অল সবদিকে বিবেচনা করে বর্তমান সময়ে এই ল্যাপটপটি বাংলাদেশের বাজারে পাওয়া যাচ্ছে ২৯০০০ টাকায় এটা ২৫ হাজার টাকার চেয়ে একটু বেশি তবে কিছুই করার নেই কারণ এই ল্যাপটপটির যেসব ফিচার ব্যবহার করা হয়েছে সে হিসেবে ল্যাপটপটি এই দামের জন্য পারফেক্ট তাই আপনি যদি ২৫ হাজার টাকার চেয়ে একটু বেশি বাজেট বাড়াতে পারেন তাহলে এই ল্যাপটপটি কিনতে পারেন।

ল্যাপটপ মডেল ল্যাপটপ দাম
Dell Latitude 3350 Core i5 5th Gen 20,299 টাকা
HP ProBook 440 G1 4th Gen i7 14″ 20,500 টাকা
HP Probook 450 G2 Core i5 5th Gen 20,950 টাকা
Toshiba Portege A30 Core i5 6th Gen 8GB RAM 21,500 টাকা
HP Laptop Probook 450 G3 Core i5 6th Gen 22,000 টাকা
Lenovo ThinkPad T460S Core i5 6th Generation 23,700 টাকা
Lenovo ThinkPad X260 Core i5 8GB RAM 24,000 টাকা
Dell Inspiron 15-3567 Core i5 7th Gen 4GB RAM 25,000 টাকা
Dell Latitude E7470 Core i5 6th Gen 26,500 টাকা

 

২৫ হাজার টাকার মধ্যে ভালো ল্যাপটপ
২৫ হাজার টাকার মধ্যে ভালো ল্যাপটপ

২৫ হাজার টাকার মধ্যে ভাল ল্যাপটপ ২০২৩ (HP 14q-cy0009au)

আপনি যদি একজন এইচপি কোম্পানির লাভার হয়ে থাকেন বা ভেবে থাকেন যে শুধুমাত্র এইচপি কোম্পানির এই একটি ল্যাপটপ কিনব তাও আবার ২৫ হাজার টাকার মধ্যে কিন্তু ২৫ হাজার টাকার মধ্যে sp কোম্পানির ভালো ল্যাপটপ কোনটি সে সম্পর্কে আপনি জানেন না তাহলে HP 14q-cy0009au  এসির এই ল্যাপটপটি আপনার জন্য।

দুর্দান্ত সকল ফিচার সহ ভালো পারফর্মিং একটি ল্যাপটপ এটি যা আপনি আপনার বাসার সকল কাজে বা ফ্রিল্যান্সিং এর কাজে ব্যবহার করতে পারবেন এবং টুকটাক ভিডিও দেখা অফিসের কাজ করা সহ আরো যাবতীয় হালকা কাজগুলো আপনি এই ল্যাপটপটির মাধ্যমে করতে পারবেন চলুন দেখে নেওয়া যাক এটির স্পেসিফিকেশন বিস্তারিত।

HP 14q-cy0009au  এই ল্যাপটপটিতে প্রসেসর হিসেবে ব্যবহার করা হয়েছে এএমডির একটি প্রসেসর। AMD Dual Core A4-9125 আর এটা খুবই ভালো একটি প্রসেসর অল্প টাকা বাজেটের মধ্যে হয়তো আপনি সে সম্পর্কে ভালই জানেন।

ল্যাপটপটিতে অপারেটিং সিস্টেম হিসেবে পেয়ে যাবেন উইন্ডোজ ১০ এবং এটি মোট একটি কালার পাওয়া যাবে যেটা হচ্ছে ব্ল্যাক কালার। ল্যাপটপটিতে রেম হিসেবে পাবেন 4gb এর একটি ডিডিআর ফোর এর রেম সাথে পেয়ে যাবেন একটি ২৫৬ জিবির এস এসডি কার্ড তাই বুঝতে পারছেন যেহেতু এটিতে একটি এসএসডি ব্যবহার করা হয়েছে তাই এর পারফরম্যান্স অনেকটাই ফাস্ট হবে।

HP 14q-cy0009au  এই ল্যাপটপটিতে তিন সেল একটি ব্যাটারি ব্যবহার করা হয়েছে যার সাথে ৬৫ ওয়ার্ড এর একটি এডাপ্টার পেয়ে যাবেন যেটা চার্জ করতে মোটামুটি দুই ঘণ্টার মতন সময় লাগতে পারে তবে ব্যাটারি ব্যাকআপ পাবেন প্রায় চার থেকে পাঁচ ঘন্টার মতো তাই ল্যাপটপটির ব্যাটারি ব্যাকআপের জন্য সেরা বলতে পারেন।

HP 14q-cy0009au এই ল্যাপটপটির সকল ফিচারস অনুযায়ী ল্যাপটপটিতে এক বছরের একটি ওয়ারেন্টি সার্ভিস পেয়ে যাবেন এবং এই ল্যাপটপটির বর্তমান বাংলাদেশের বাজার মূল্য ২৬০০০ টাকা যেটা এই বাজেটের মধ্যে comfortable একটি প্রাইস।

২৫০০০ টাকার মধ্যে ভালো ল্যাপটপ
২৫০০০ টাকার মধ্যে ভালো ল্যাপটপ

২৫০০০ টাকার মধ্যে ভালো ল্যাপটপ 2023 – HP 14q-cs0025TU

আমাদের আজকের লিস্টের তিন নাম্বার রয়েছে এইচপির তরফ থেকে আরও একটি ল্যাপটপ HP 14q-cs0025TU এই ল্যাপটপটিও বর্তমান সময়ে খুবই জনপ্রিয় এবং দুর্দান্ত পারফর্মিং একটি ল্যাপটপ আপনি চাইলে এই ল্যাপটপটিও আপনি আপনার পছন্দের লিস্টে রাখতে পারেন।

HP 14q-cs0025TU এই ল্যাপটপটিতে ও অপারেটিং সিস্টেম হিসেবে পাবেন উইন্ডোজ টেন এবং প্রসেসর হিসেবে পাবেন ডুয়াল কোরের একটি প্রসেসর Intel Pentium Dual Core 4417U এই প্রসেসরের পাশাপাশি ল্যাপটপটিতে রাম হিসেবে পাবেন 4gb একটি ডিডিআর ফরের রেম এবং সাথে পাবেন 256gb একটি ssd কার্ড।

আরো পড়ুনঃ ১০ হাজার টাকার মধ্যে ভালো ল্যাপটপ

ল্যাপটপটিতে ডিসপ্লে হিসেবে পেয়ে যাবেন 14 ইঞ্চি একটি ডিসপ্লে যার রেজুলেশন হবে 1366 x 768। ল্যাপটপটিতে ওজন রয়েছে এক পয়েন্ট ৪৭ কেজি তবে এই ল্যাপটপটিতে পাবেন না কোন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এই ল্যাপটপটিতে একটি আলাদা ডেডিকেটেড মেমোরি কার্ড স্লট রয়েছে যেখানে আপনি একটি মেমোরি কার্ড স্লট ব্যবহার করতে পারবেন।

HP 14q-cs0025TU এই ল্যাপটপের দুর্দান্ত সকল পারফরম্যান্স এবং ওভারঅল সবদিক বিবেচনা করে ল্যাপটপটির বর্তমান বাজার মূল্য বাংলাদেশের বাজারে ধরা হয়েছে ২৯৫০০ টাকা তবে আপনি এই বাজেটের মধ্যে আরো নরমাল কোম্পানির একটি ভালো ল্যাপটপ পেতে পারেন।

আমাদের শেষ কথা

আপনি যেহেতু ২৫ হাজার টাকার মধ্যে ভালো ল্যাপটপ কিনতে এসেছেন তাই আমরা আমাদের আজকের এই আর্টিকেলটি ২৫০০০ টাকার মধ্যে ভালো ল্যাপটপগুলো নিয়ে সাজিয়েছি তাই আপনি যদি একটি ভালো ল্যাপটপ কিনতে চান আর আপনার বাজে যদি হয়ে থাকে ২৫ হাজার টাকা তাহলে আমাদের আজকের এই আর্টিকেলে আলোচিত ল্যাপটপগুলো আপনি কিনতে পারেন।

তবে আমাদের নিজস্ব অভিজ্ঞতা থেকে বলবো আমাদের আজকের এই আর্টিকেলে আলোচিত যে এই তিনটি ল্যাপটপ সম্পর্কে আপনাদের জানালাম এর মধ্যে আপনি লেনোভোর ল্যাপটপটি কিনতে পারেন কারণ এই ল্যাপটপটিতে রয়েছে কিছু অসাধারণ ফিচার এবং অল্প টাকা বাজেটের মধ্যে দুর্দান্ত পারফরম্যান্স একটি প্রসেসর।

তাই আপনি যদি একটু ভালো লাস্টিং করে এমন একটি ল্যাপটপ কিনতে চান এবং ভালো প্রসেসর দেখে তাহলে লেনোভোর এই ল্যাপটপটি আপনার পছন্দের লিস্টে রাখতে পারেন আর এই ল্যাপটপটিও একটু বাজেট টেন্স এর মধ্যেই রয়েছে সো এই ছিল আমাদের আজকের আর্টিকেল এতক্ষণ পর্যন্ত আমাদের সাথে থাকার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

How useful was this post?

Click on a star to rate it!

Average rating 4.9 / 5. Vote count: 3267

No votes so far! Be the first to rate this post.

As you found this post useful...

Follow us on social media!

We are sorry that this post was not useful for you!

Let us improve this post!

Tell us how we can improve this post?

Leave a Comment