রোমানিয়া থেকে ইতালি কত কিলোমিটার। রোমানিয়া থেকে ইতালি দূরত্ব কত কিলোমিটার?

0
(0)

আসসালামু আলাইকুম বন্ধুরা আজ আমরা কথা বলব “রোমানিয়া থেকে ইতালি কত কিলোমিটার” এবং বাংলাদেশ থেকে রোমানিয়া কত কিলোমিটার, রোমানিয়া থেকে ফ্রান্স কত কিলোমিটারক্রোয়েশিয়া থেকে ইতালি কত কিলোমিটার, এই সম্পর্কে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করব আপনি যদি এই বিষয়ে জানার জন্য আগ্রহী হয়ে থাকেন তাহলে আজকের এই আর্টিকেলটি সম্পন্ন মনোযোগ সহকারে পড়ুন।

বন্ধুরা আপনারা যারা প্রবাসে রয়েছেন বা রোমানিয়াতে যারা বর্তমানে প্রবাসী হিসেবে আছেন তারা হয়তো বা প্রতিনিয়ত চাচ্ছেন রোমানিয়াতে না থেকে অন্যান্য দেশে কিভাবে যাওয়া যায় এই সম্পর্কে জানতে কারণ রোমানিয়া যদিও দেশটি একটি উন্নত দেশ তারপরেও বাংলাদেশ থেকে যেসব কর্মী রোমানিয়া যায় তারা তেমন একটা ভালো কাজ পায় না তাই মূলত তারা রোমানিয়া থেকে অন্যান্য দেশে কিভাবে যাওয়া যায় এই সম্পর্কে জানতে চায়।

আপনি হয়তো বাংলাদেশ থেকে অথবা যে কোন দেশ থেকে রোমানিয়া গিয়েছেন কিন্তু আপনার এখন আর রোমানিয়া দেশটিতে থাকতে ভালো লাগে না আপনি চাচ্ছেন রোমানিয়া থেকে ইতালি যেতে কিন্তু আপনি জানেন না রোমানিয়া থেকে ইতালি কত কিলোমিটার দূরত্ব। আবার অনেকে তো এটাও জানে না যে বাংলাদেশ থেকে রোমানিয়া কত কিলোমিটার এবং রোমানিয়া থেকে ফ্রান্স কত কিলোমিটার।

রোমানিয়া যেতে কত টাকা লাগে

তাই আপনার এই সকল প্রশ্নের উত্তরগুলো সহজ ভাবে দেওয়ার জন্য আজ আমি আপনাদের জন্য এই প্রতিবেদন তৈরি করেছি আপনি যদি আজকের এই আর্টিকেলটি সম্পূর্ণ মনোযোগ সহকারে পড়েন আশা করি রোমানিয়া থেকে ইতালি কত কিলোমিটার দূরত্ব এই বিষয়ে আপনার সম্পূর্ণ ধারণা চলে আসবে।

রোমানিয়া থেকে ইতালি কত কিলোমিটার

রোমানিয়া থেকে ইতালি কত কিলোমিটার
রোমানিয়া থেকে ইতালি কত কিলোমিটার

বন্ধুরা আপনি হয়তো রোমানিয়ার কোন একটি স্থানে বসবাস করছেন কিন্তু আপনি চাচ্ছেন রোমানিয়া থেকে ইতালি যাওয়ার জন্য কিন্তু রোমানিয়া থেকে ইতালি কিভাবে যাওয়া যায় বা রোমানিয়া থেকে ইতালি কত কিলোমিটার দূরত্বে অবস্থিত সে সম্পর্কে আপনার কোন ধারনা নেই তাহলে চলুন দেখে নিব রোমানিয়া থেকে ইতালির দূরত্ব কত কিলোমিটার এই সম্পর্কে।

বন্ধুরা রোমানিয়ার থেকে ইতালির সরাসরি দূরত্ব কত এটা বোঝা যাবে রোমানিয়া থেকে ইতালি কয়টি পথের মাধ্যমে যাওয়া যায় আসলে রোমানিয়া থেকে ইতালি যাওয়ার জন্য কয়েকটি রোড বর্তমান সময়ে চালু হতে যাচ্ছে তবে এখন পর্যন্ত সবগুলো রোড চালু হয়নি।

বন্ধুরা রোমানিয়া থেকে ইতালির দূরত্ব হচ্ছে ১৮৮০.২ কিলোমিটার আর এটা আপনি Google Maps এ সার্চ করলেই জানতে পারবেন। আর আমাদের আজকের এই আর্টিকেলে রোমানিয়া থেকে ইতালির দূরত্ব কত এটা গুগল ম্যাপ থেকেই নেওয়া হয়েছে। আর আপনারা সকলেই জানেন গুগল ম্যাপে এখন সম্পূর্ণ সঠিক তথ্য জানা যায়।

বর্তমান সময়ে আপনি যদি গাড়িতে করে রোমানিয়া থেকে ইতালি যেতে চান তাহলে আপনার সময় লাগবে ১৮ ঘন্টা ২১ মিনিটের মতো আবার অনেকে জানতে চায় রোমানিয়া থেকে ইতালি ট্রেনে কিভাবে যাবে আসলে রোমানিয়া থেকে ইতালির মধ্যে ট্রেনের কোন রুট এখন পর্যন্ত তৈরি হয়নি।

পৃথিবীর সবচেয়ে শান্তির কাজ কি?
লজেন্স তৈরির ব্যবসা করে প্রতিদিন ৫ হাজার টাকা ইনকাম করুন

আর আপনি যদি রোমানিয়া থেকে ইতালি হেঁটে যেতে চান তাহলে আপনার সময় লাগবে 256 ঘন্টা থেকেও বেশি তবে এটা শুধুমাত্র গুগল ম্যাপের একটি ধারণা আসলে রোমানিয়া থেকে ইতালি কোনভাবেই হেঁটে যাওয়া সম্ভব না এটা শুধুমাত্র একটি ধারণা দেওয়ার জন্য বলেছি।

রোমানিয়া থেকে ইতালি দূরত্ব কত কিলোমিটার

রোমানিয়া থেকে ইতালি কত কিলোমিটার এই বিষয়ে যেমন অনেকে সার্চ করে ঠিক তেমনি রোমানিয়া থেকে ইতালির দূরত্ব কত কিলোমিটার এ বিষয়েও অনেকেই গুগলে সার্চ করে আসলে এখানে দুটো বিষয়ে একই কথা।

তাই এই বিষয়ে তেমন ভাঙ্গিয়ে বলার কিছুই নেই যেটা আমরা উপরের দিকে আলোচনা করে এসেছি সেটাই হচ্ছে মূল বিষয় যে রোমানিয়া থেকে ইতালির দূরত্ব হচ্ছে ১,৫০৬ তবে এটা হচ্ছে অন্য একটি রুট যেখানে বলা হয়েছে গুগল ম্যাপে যে এখান থেকে হেঁটে যাওয়া যাবে আর এজন্যই এখানের দূরত্ব একটু কম।

✅✅গুগল নিউজে Tech Bongo 24 সাঁই ফলো করতে এখানে ক্লিক করুন✅✅

তবে এটা কতটুকু সত্য সেটা বলা মুশকিল যে ১,৫০৬ কিলোমিটার এই দূরত্বটা আসলে গুগলের মাধ্যমে জানা গিয়েছে তবে অনেক ওয়েবসাইটে অনেক ধরনের দূরত্ব লিখেছে যেহেতু সকল ওয়েবসাইটেই আলাদা আলাদা দূরত্ব তাই সঠিক দূরত্ব কতটুকু এটা বলা সম্ভব নয়।

বাংলাদেশ থেকে রোমানিয়া কত কিলোমিটার

বাংলাদেশ থেকে রোমানিয়া কত কিলোমিটার
বাংলাদেশ থেকে রোমানিয়া কত কিলোমিটার

আমরা যারা বর্তমানে বাংলাদেশে রয়েছি কিন্তু রোমানিয়া যেতে চাচ্ছি তারা অনেকেই জানতে চায় বাংলাদেশ থেকে রোমানিয়ার দূরত্ব কত কিলোমিটার আসলে এই প্রশ্নটা অনেকের মনেই ঘুরপাক খাচ্ছে আপনিও হয়তো এই বিষয়ে জানার জন্য আগ্রহী।

বাংলাদেশ থেকে রোমানিয়ার দূরত্ব হচ্ছে ৭৫৭৪.৮ কিলোমিটার যেটা গুগল ম্যাপ থেকে নেওয়া হয়েছে আর এখানে কোন গাড়ির রুট নেই বাট রেল লাইনও নেই আপনাকে অবশ্যই প্লেনে করে বাংলাদেশ থেকে রোমানিয়া যেতে হবে তাছাড়া কোন পথেই যেতে পারবেন না।

১০০০ টাকার মধ্যে ভালো পারফিউম 

অনেকেই হয়তো ভাবেন বাংলাদেশ থেকে রোমানিয়া অবৈধ পথে যাবেন আসলে অবৈধ কোন কিছুই ভালো না আর এজন্যই আমি বলব আপনি যদি আসলেই বাংলাদেশ থেকে রোমানিয়া যেতে চান তাহলে অবশ্যই বৈধ পথে প্লেনের টিকিট কেটেই তারপরে যাওয়ার চেষ্টা করবেন।

বাংলাদেশ থেকে ইতালি কত কিলোমিটার

যেহেতু আজ আমরা রোমানিয়া থেকে ইতালি কত কিলোমিটার এবং রোমানিয়া থেকে ইতালি যাওয়ার উপায় সম্পর্কে আলোচনা করতে এসেছি আর আপনি যেহেতু একজন বাঙালি তাই বাংলাদেশ থেকে ইতালি কত কিলোমিটার এটাও হয়তোবা আপনি জানতে যাচ্ছেন বা এটা আপনার জানা দরকার।

বন্ধুরা বাংলাদেশ থেকে ইতালির দূরত্ব হচ্ছে ৮,৮০৫.৮ কিলোমিটার আর এটাও গুগল ম্যাপ এর এই একটি তথ্য যেটা একদমই সঠিক এবং একুরেট একটি তথ্য কারণ আপনি নিজেও জানেন গুগল ম্যাপের সকল তথ্যই ১০০% এবং সত্য হয়ে থাকে তবে কিছুটা নড়চড় হতে পারে এটা কোন বিষয় না।

রোমানিয়া থেকে ফ্রান্স কত কিলোমিটার

রোমানিয়া থেকে ফ্রান্স কত কিলোমিটার
রোমানিয়া থেকে ফ্রান্স কত কিলোমিটা

যেহেতু আমরা রোমানিয়া থেকে ইতালি কত কিলোমিটার এবং বাংলাদেশ থেকে ইতালি কত কিলোমিটার সম্পর্কে জেনেছি তাহলে রোমানিয়া থেকে অনেকেই ফ্রান্সে যেতে চায় আর তাদের মূল প্রশ্নই হচ্ছে রোমানিয়া থেকে ফ্রান্স কত কিলোমিটার দূরত্বে অবস্থিত চলুন জেনে নিব এর উত্তর।

বন্ধুরা রোমানিয়া থেকে ফ্রান্সের দুরত্ব হচ্ছে ২০৪৮.৩ কিলোমিটার আপনি যদি রোমানিয়া থেকে ফ্রান্স যেতে চান তাহলে এতোটুকু পথ পাড়ি দিয়েই আপনাকে ফ্রান্সে পৌঁছাতে হবে আর আপনি যদি প্লেনে ফ্রান্সে যান তাহলে তো এটা কোন পথ এই না অল্প সময়ের মধ্যে আপনি রোমানিয়া থেকে ফ্রান্সে চলে যেতে পারবেন।

শাকিব খান কত টাকার মালিক?

ক্রোয়েশিয়া থেকে ইতালি কত কিলোমিটার

বন্ধুরা ক্রোয়েশিয়া হচ্ছে ইতালির একটি পার্শ্ববর্তী দেশ আপনাদের মধ্যে অনেকেই রয়েছেন যারা ক্রোয়েশিয়া থেকে ইতালি যেতে চান এবং তারাই মূলত জানতে চায় ক্রোয়েশিয়া থেকে ইতালি কত কিলোমিটার চলুন এবারে জানবো ক্রোয়েশিয়া থেকে ইতালির দূরত্ব।

বন্ধুরা ক্রোয়েশিয়া থেকে ইতালির দূরত্ব হচ্ছে ৭৯৭.৬ কিলোমিটার আপনি যদি ক্রোয়েশিয়া থেকে ইতালি যেতে চান তাহলে এই পথ অতিক্রম করে তারপরেই আপনাকে ক্রোয়েশিয়া থেকে ইতালি যেতে হবে তবে এটা খুবই সামান্য একটি পথ যদি প্লেনে ক্রোয়েশিয়া থেকে ইতালি যান।

(FAQ Page)

রোমানিয়া থেকে ইতালি কত কিলোমিটার?

রোমানিয়া থেকে ইতালির দূরত্ব হচ্ছে ১৮৮০.২ কিলোমিটার

রোমানিয়া থেকে ইতালি দূরত্ব কত কিলোমিটার?

রোমানিয়া থেকে ইতালির সঠিক দূরত্ব হচ্ছে ১,৫০৬

বাংলাদেশ থেকে রোমানিয়া কত কিলোমিটার?

বাংলাদেশ থেকে রোমানিয়ার সঠিক দূরত্ব হচ্ছে ৭৫৭৪.৮ কিলোমিটার

বাংলাদেশ থেকে ইতালি কত কিলোমিটার?

বাংলাদেশ থেকে ইতালির সঠিক দূরত্ব হচ্ছে ৮,৮০৫.৮ কিলোমিটার

রোমানিয়া থেকে ফ্রান্স কত কিলোমিটার?

রোমানিয়া থেকে ফ্রান্সের সঠিক দুরত্ব হচ্ছে ২০৪৮.৩ কিলোমিটার

ক্রোয়েশিয়া থেকে ইতালি কত কিলোমিটার?

ক্রোয়েশিয়া থেকে ইতালির সঠিক দূরত্ব হচ্ছে ৭৯৭.৬ কিলোমিটার

How useful was this post?

Click on a star to rate it!

Average rating 0 / 5. Vote count: 0

No votes so far! Be the first to rate this post.

As you found this post useful...

Follow us on social media!

We are sorry that this post was not useful for you!

Let us improve this post!

Tell us how we can improve this post?

Leave a Comment