১০ হাজার টাকার মধ্যে ভালো ফ্রিজ ২০২২ New Refrigerators Under 10000 in Bangladesh

5
(1)

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই আশা করি সকলেই ভালো আছেন। আপনিকি ১০ হাজার টাকার মধ্যে ভালো ফ্রিজ কিনতে চান.? আপনার যদি বাজেট থাকে মাত্র ১০ হাজার টাকা তাহলেও আপনি কিনতে পারবেন একটি ভাল মানের ফ্রিজ। বর্তমান সময়ে আমাদের দৈনন্দিন জীবনে ফ্রিজ হয়ে উঠেছে আমাদের জীবন চলার একটি পার্ট। কারণ এখনকার দিনে এসে প্রতিটি ঘরেই রয়েছে একটি করে ফ্রিজ কিন্তু অনেকেরই সাধ আছে কিন্তু সাধ্য নেই তাই হয়তো বা টাকার সংকটে একটি ভালো মানের ফ্রিজ কিনতে পারেন না।

কোন সমস্যা নেই আমি আপনাদের জন্য নিয়ে এলাম আজকের এই আর্টিকেলে ১০০০০ টাকার মধ্যে ভালো ফ্রিজ কোনটি সেই সম্পর্কে জানাতে। তবে আপনি যদি দশ হাজার টাকার মধ্যে একটি ফ্রিজ কিনতে চান তাহলে তেমন আহামরি ভালো ফ্রিজ কিন্তু পাবেন না কারণ বুঝতেই পারছেন মাত্র দশ হাজার টাকায় ফ্রিজ। যেহেতু বাজেট একদম কম সেতু একটু নিম্নমানের ফ্রিজ পেতে পারেন আর এটাই স্বাভাবিক।

যাইহোক আজ আমি আপনাদের মাঝে মোট পাঁচটি ফ্রিজ নিয়ে আলোচনা করব যেগুলোর মধ্যে আপনি যে কোন একটি ফ্রিজ আপনার পছন্দের লিস্টে রাখতে পারেন। আমি শুধু আপনাদের বলে দেবো এখানে 10000 টাকার মধ্যে পাঁচটি ফ্রিজ তার মধ্যে যে কোন একটি আপনাকেই পছন্দ করেই নিতে হবে। চলুন আর দেরি না করে দেখে নেয়া যাক আমাদের আজকের আয়োজন।

১০ হাজার টাকার মধ্যে ভালো ফ্রিজ Whirlpool 190L 3 স্টার 

Whirlpool 190L এই ফ্রিজটি মূলত একটি থ্রি স্টার ফ্রিজ। যেহেতু ফ্রিজটি একটি থ্রি স্টার ফ্রিজ তাই বুঝতেই পারছেন এটি একটি বিদ্যুৎ সাশ্রয়ী ফ্রিজ হতে পারে আপনার জন্য। কারণ বর্তমান সময়ে যে পরিমাণ বিদ্যুৎ বিল আসতেছে আমাদের হাতে তাতে ফ্রিজ কিনা তো দূরে থাক বিদ্যুৎ বিল দিতেই হিমশিম খেয়ে পড়তে হচ্ছে।

যাই হোক Whirlpool 190L এই ফিরিস্তিতে বিচারে জায়গা রয়েছে ১৯০ লিটার যা এই দামের মধ্যে ঠিকঠাক বলে মনে হয়েছে। এই ফ্রিজে ব্যবহার করা হয়েছে একটি সিঙ্গেল ডোরের ফ্রিজ তাই বুঝতে পারছেন এটাতে মাত্র একটি দরজা থাকবে আমরা নরমালি দেখি সবগুলো ফ্রিজে দুইটি দরজা থাকে যেখানে একটি থাকে ডিপ ফ্রিজ এবং অন্যটি থাকে নরমাল। তবে যেহেতু এটি একটি 10 হাজার টাকার মধ্যে ফ্রিজ সেহেতু ফিচার একটু কম পাবেন এটাই স্বাভাবিক।

১০ হাজার টাকার মধ্যে ভালো ল্যাপটপ 

সৃষ্টি যেহেতু সিঙ্গাররের সেজন্য ফল ফ্রুটস রাখার জন্য একটি বক্স রয়েছে যেটাতে ফলের যেকোনো ধরনের ব্যাকটেরিয়া থেকে মুক্ত রাখতে সাহায্য করবে। এবং সাথে ব্যবহার করা হয়েছে একটি পরিষ্কার এলইডি বাল্ব যা আপনাকে ফ্রিজের ভিতরে পরিষ্কারভাবে দেখানোর জন্য সঠিকভাবে কাজ করবে। এই বৃষ্টির বর্তমান বাজার মূল্য ১০,৯৯৯ টাকা। আপনি চাইলে এই ফ্রিজটি আপনার বাজেটের মধ্যে কিনে আনতে পারেন।

1000 হাজার টাকার মধ্যে সবচেয়ে ভালো ফ্রিজ Haier 195L 4 স্টার : 

১০ হাজার টাকার মধ্যে ভালো ফ্রিজ Refrigerators Under 10000
১০ হাজার টাকার মধ্যে ভালো ফ্রিজ

Haier 195L 4 স্টার : যেহেতু এটি একটি ৪ স্টার ফ্রিজ তাই বুঝতেই পারছেন এই ফ্রিজটিও হতে চলেছে একটি বিদ্যুৎ সাশ্রয়ী ভালো মানের একটি ফ্রিজ। এই ফ্রিজটিও একটি সিঙ্গেল ড্রয়ের ফ্রিজ। যেখানে কুলিং হিসাবে খুবই দারুণ পারফরম্যান্স করবে এই ফ্রিজটি। এই ফ্রিজটি টপ গ্লাস দ্বারা তৈরি তাই বুঝতে পারছেন এই ফ্রিজটি কতটা মজবুত হতে পারে।

সিঙ্গেল ডোরের ফ্রিজ হওয়ায় এটিতেও ব্যবহার করা হয়েছে একটি পরিষ্কার বাল্ব যার জন্য একটি বাল্বের মাধ্যমেই সম্পূর্ণ ফ্রিজটি একসাথে লাইটিং হয়ে যাবে এবং আপনি আপনার খাবারগুলো দেখে শুনে রাখতে পারবেন। আমাদের আজকের লিস্টের Haier 195L 4 স্টার : এই ফ্রিজটির দাম হচ্ছে মাএ ১০,৯৫৬ টাকা।

১০ হাজার টাকার মধ্যে সবচেয়ে ভালো ফ্রিজ Samsung 192L 2 স্টার: 

আমাদের আজকের লিস্টের তিন নাম্বার রয়েছে দক্ষিণ কোরিয়ান কোম্পানি স্যামসাংয়ের তরফ থেকে একটি দুর্দান্ত ফ্রিজ। যদিও এটি একটি কোরিয়ান কোম্পানির ফ্রিজ তারপরেও বর্তমান সময়ে বাংলাদেশের বাজারে খুবই জনপ্রিয় হয়েছে এই ফ্রিজ কোম্পানিটি। তাই আজ আমি আপনাদের জন্য নিয়ে আসলাম samsung এর তরফ থেকে ১০ হাজার টাকার মধ্যে Samsung 192L 2 স্টার এই ফ্রিজটি।

যেহেতু এটি একটি ২ স্টার ফ্রিজ সেতু বুঝতে পারছেন এটি তেমন একটা বিদ্যুৎ সাশ্রয়ী হবে না কারণ বর্তমান সময়ে আমরা ব্যবহার করতেছি ফাইভ স্টার ফ্রিজ গুলো যেগুলো খুবই বিদ্যুৎ সাশ্রয় সেখানে যদি আপনি মাত্র টু স্টার ফ্রিজ ব্যবহার করেন তাহলে কিভাবে বিদ্যুৎ সাশ্রয় হবে এটা ভাবতে পারেন।

১৫ হাজার টাকার মধ্যে ভালো গেমিং ফোন

samsung এর এই ফ্রিজটির ভিতরের জায়গা রয়েছে ১৯২ লিটার এবং যেহেতু এই ফ্রিজটি গ্লাস এর দ্বারা তৈরি করা হয়েছে সেহেতু এটি খুবই মজবুত একটি ফ্রিজ হবে বলে মনে হচ্ছে এবং এটিতেও রয়েছে একটি এলইডি বাল্ব। এই ফ্রিজটির দাম ধরা হয়েছে মাত্র ৯,৬৫০ টাকা।

১০ হাজার টাকার মধ্যে ভালো ফ্রিজ Haier 170L

Haier 170L এই ফ্রিজটি আমাদের আজকের লিস্টের চার নম্বরে রয়েছে, আর এটি হচ্ছে একটি ৩ স্টার ফ্রিজ তাই এটিও বিদ্যুৎ সাশ্রয়ী হবে। যদি দুই থেকে তিন সদস্যের পরিবার হয়ে থাকেন তাহলে এই ফ্রিজটি আপনার পছন্দের লিস্টে রাখতে পারেন কারণ এটিতে যেটুকু জায়গা রয়েছে তা দিয়ে দুই থেকে তিন সদস্যের ফ্রিজের কাজ হয়ে যাবে। এই ফ্রিজটির দাম ধরা হয়েছে মাত্র ১০,৪৫৬ টাকা।

১০০০০ হাজার টাকার মধ্যে সবচেয়ে ভালো ফ্রিজ Godrej 99L 

আমাদের আজকের লিস্টে ৫ নাম্বার এবং শেষ ফ্রিজটি রয়েছে গোদরেজ এর তরফ থেকে এই ফ্রিজটি মাত্র ওয়ান স্টার একটি ফ্রিজ তাই এটি বিদ্যুৎ সাশ্রয় করে না। আপনার যদি বিদ্যুৎ বিল দিতে সমস্যা না হয় তাহলে এই ফ্রিজটি আপনি কিনতে পারেন এই ফ্রিজটি দাম ধরা হয়েছে মাত্র ৯,৪৯০ টাকা।

২০ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল

তো বন্ধুরা এই ছিল আমাদের আজকের আয়োজন আপনারা চাইলে উপরে আলোচিত যে কোন পাঁচটি ফ্রিজের মধ্যে একটি ফ্রিজ আপনার পছন্দের লিস্টে রাখতে পারেন। তবে বলে রাখা ভালো এইসব ফ্রিজগুলো আপনি সব দোকানে নাও পেতে পারেন। ফ্রিজ নিয়ে আমাদের আজকের আয়োজন এ পর্যন্তই আপনি যদি আরও কিছু জানতে চান সেটি অবশ্যই আমাদের কমেন্ট বক্সে জানাতে পারেন ধন্যবাদ।

How useful was this post?

Click on a star to rate it!

Average rating 5 / 5. Vote count: 1

No votes so far! Be the first to rate this post.

As you found this post useful...

Follow us on social media!

We are sorry that this post was not useful for you!

Let us improve this post!

Tell us how we can improve this post?

Leave a Comment