নিজের নামে রিংটোন বাংলা ডাউনলোড। My Name Rington Maker Apk Download

4.9
(980)

হ্যালো বন্ধুরা আজ আমরা কথা বলব নিজের নামে রিংটোন বাংলা ডাউনলোড এবং নিজের নামে রিংটোন তৈরি, নিজের নামে রিংটোন কিভাবে বানায়? অথবা নিজের নামে রিংটোন ডাউনলোড সহ নিজের নামে রিংটোন বানানোর apps ও নিজের নামে রিংটোন বানানোর সফটওয়্যার সম্পর্কেও আলোচনা করা হবে। 

আপনি যদি আপনার নিজের নামে রিংটোন ডাউনলোড করতে চান তাহলে আজকের এই আর্টিকেলটি সম্পূর্ণ মনোযোগ সহকারে পড়ুন এবং নিজের নামে রিংটোন বানানোর সফটওয়্যার সম্পর্কে জেনে নিন। এবং নিজের নামে রিংটোন তৈরি করুন ৩০ সেকেন্ডে।

আরো পড়ুনঃ কিভাবে ছবির ব্যাকগ্রাউন্ড রিমুভ করা যায়

বর্তমান সময়ে এই ডিজিটাল যুগে আমাদের সবার কাছেই রয়েছে একটি ফিচার ফোন অথবা স্মার্টফোন আর এই স্মার্টফোনের প্রতিনিয়তই কেউ না কেউ কল করে থাকে আর আমরা সকলেই জানি আমাদের ফোনে যদি কেউ কল দেয় তাহলে একটি রিংটোন বাজে যেটা মোবাইলে ডিফল্টভাবে দেওয়া থাকে সেটা হয়তো অনেকের ভালো নাও লাগতে পারে।

তবে আমাদের মধ্যে আমরা অনেকেই আছি যারা কিনা নিজের নামে রিংটোন সেট করতে চাই কিন্তু কিভাবে নিজের নামে রিংটোন ডাউনলোড করব বা নিজের নামে রিংটোন বাংলা ডাউনলোড করার উপায় কি সেই সম্পর্কে হয়তো বা আমরা এখনো অবগত না আর তাই মূলত আপনি খুঁজতে এসেছেন আপনার নিজের নামে কিভাবে রিংটোন তৈরি করবেন সে সম্পর্কে।

আরো পড়ুনঃ সেরা ৫টি স্কিন শেয়ারিং অ্যাপ

কোন সমস্যা নেই আমি তো আছি আজকের এই আর্টিকেলে আপনাদের জন্য নিয়ে আসলাম আপনার নিজের নামে কিভাবে রিংটোন তৈরি করবেন সে সম্পর্কে বিস্তারিত তথ্য এবং নিজের নামে রিংটোন তৈরি করার সফটওয়্যার সম্পর্কে বিস্তারিত জানাতে তাই আপনি যদি নিজের নামে রিংটোন তৈরি করতে চান তাহলে সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়তে থাকুন।

নিজের নামে রিংটোন বাংলা ডাউনলোড
নিজের নামে রিংটোন বাংলা ডাউনলোড

নিজের নামে রিংটোন বাংলা ডাউনলোড (My Name Rington Maker Bangla Download)

নিজের নামে রিংটোন বাংলা তৈরি এবং ডাউনলোড করতে freedownloadmobileringtones এই লিঙ্কে গিয়ে Search বক্সে নিজের নাম ইংরেজিতে লিখে Search বাটনে ক্লিক করুন এবং আপনার পছন্দের নামের সিলেক্ট করে Download বাটনে ক্লিক করে নিজের নামে রিংটোন বাংলায় ডাউনলোড করে নিন।

আপনি হয়তো প্রতিনিয়তই আপনার বন্ধুদের অথবা পাড়াপড়শিদের ফোনে শুনে থাকবেন নিজের নামে রিংটোন বাংলা ডাউনলোড করে তারা তাদের ফোনে সেট করেছে কিন্তু আপনি হয়তোবা চাচ্ছেন নিজের নামে বাংলায় রিংটোন তৈরি করতে বা নিজের নামে রিংটোন বাংলা ডাউনলোড করে আপনার ফোনে সেট করতে কিন্তু কিভাবে সেটি করবেন আপনি হয়তো জানেন না।

আরো পড়ুনঃ অ্যান্ড্রয়েড মোবাইলের বাটন হাইড করার উপায়

তাই এখন আপনাদের কিছু নিয়ম অনুসরণ করতে হবে তাহলে আপনি নিজের নামে রিংটোন বাংলা ডাউনলোড করতে পারবেন চলুন দেখে নেয়া যাক কিভাবে নিজের নামে রিংটোন বাংলা ডাউনলোড করবেন।

ধাপ ১:

নিজের নামে রিংটোন বাংলা ডাউনলোড করার জন্য প্রথমেই আপনি চলে যাবেন আপনার ফোনের যে কোন একটি ব্রাউজারে, এবং সেখানে গিয়ে উপরের সার্চ বক্সে ক্লিক করে সার্চ বক্সে লিখবেন FDMR এই লেখাটি লিখলেই আপনি একটি সার্চ রেজাল্টে একটি ওয়েব পেজ দেখতে পাবেন যেমনটি নিচের ফটোতে দেওয়া রয়েছে।

নিজের নামে রিংটোন FDMR
নিজের নামে রিংটোন FDMR

ধাপ ২:

নিজের নামে রিংটোন বাংলা ডাউনলোড করার দ্বিতীয় ধাপে আপনি যেই ওয়েব পেজটি সার্চ করেছিলেন এবং সেটি প্রথমে পেয়ে যাবেন এবং FDMR এই ওয়েবপেজে সরাসরি প্রবেশ করুন আর প্রবেশ করলেই নিচে দেওয়া ফটোর মতো একটি সার্চ বক্স দেখতে পাবেন যেখানে আপনি আপনার নামের রিংটোন সার্চ করতে পারবেন। 

অবশ্যই মনে রাখবেন এই সার্চ বক্সে আপনার নামটি ইংরেজিতে দিতে হবে তাছাড়া কিন্তু আপনি আপনার নামে রিংটোন বাংলা ডাউনলোড করতে পারবেন না। এবার আপনি যেই নাম দিয়ে রিংটোন বানাতে চান ছেলে বা মেয়েদের নাম দিয়ে রিংটোন তৈরি করতে চান সেই নামটি এই সার্চ বক্সে লিখে দিন।

নিজের নামে রিংটোন তৈরি করতে চাই
নিজের নামে রিংটোন তৈরি করতে চাই

ধাপ ৩:

নিজের নামে রিংটোন বাংলা ডাউনলোড করার জন্য তৃতীয় ধাপে আপনি যেই নামে রিংটোন সার্চ করেছেন সেই নামটি নিচে দেখতে পাবেন এবং সেই নামে রিংটোনে কি বলবে সেই লেখাটিও ইংরেজিতে দেখতে পাবেন যেমন: Mehedi Hassan please pickup the phone FDMR Hindi name mp3 …

নিজের নামে রিংটোন বাংলা ডাউনলোড কিভাবে করে
নিজের নামে রিংটোন বাংলা ডাউনলোড কিভাবে করে

ধাপ ৪:

নিজের নামে রিংটোন ডাউনলোড করার চতুর্থ ধাপে আপনি যেই নামে রিংটোন সেট করতে চাচ্ছেন সেই নামটি সিলেক্ট করুন এবং সেই আইকনে ক্লিক করলেই আপনাকে একটি নতুন ওয়েব পেজে নিয়ে যাওয়া হবে যেখানে একটু নিচের দিকে স্কুল করতে হবে এবং নিচে দেওয়া ফটোর মতো একটি ডাউনলোড অপশন দেখতে পাবেন সেখানে ক্লিক করুন।

নিজের নামে রিংটোন ডাউনলোড করার সফটওয়্যার কোনটি
নিজের নামে রিংটোন ডাউনলোড করার সফটওয়্যার কোনটি

ধাপ ৫:

নিজের নামে রিংটোন ডাউনলোড করার পঞ্চম ধাপ বা শেষ ধাপে আপনাকে একটি অপশনে নিয়ে যাবে যেখানে আপনি আপনার নামের রিংটোনটি প্লে করে দেখতে পারবেন বা শুনতে পারবেন যে কেমন হয়েছে আপনার নামের রিংটোনটি। 

একই সাথে ডানপাশে একটি থ্রি ডট আইকন পাবেন যেখানে ক্লিক করলে আপনি আপনার নামের রিংটোনটি ডাউনলোড করার জন্য একটি ডাউনলোড বাটন পাবেন সেখানে ক্লিক করলেই নিজের নামে রিংটোন বাংলায় ডাউনলোড হওয়া শুরু হয়ে যাবে।

নিজের নামে রিংটোন তৈরি করুন ৩০ সেকেন্ডে
নিজের নামে রিংটোন তৈরি করুন ৩০ সেকেন্ডে

FDMR দিয়ে নিজের নামে রিংটোন বানাতে চাইলে নিচে দেওয়া ভিডিওটি দেখুন তাহলে আরে ভালো ভাবে বুঝতে পারবেন

নাম দিয়ে রিংটোন বানানো সফটওয়্যার

নাম দিয়ে রিংটোন বানানোর সবচেয়ে জনপ্রিয় সফটওয়্যার হচ্ছে My Name Ringtone Maker এটি ব্যবহার করে মাত্র ৩০ সেকেন্ডের মধ্যে ছেলে ও মেয়ে উভয় কন্ঠে নাম দিয়ে রিংটোন তৈরি করতে পারবেন।

My Name Ringtone Maker অ্যাপস ব্যবহার করে খুব সহজে আপনার হাতে থাকা স্মার্টফোনের মাধ্যমে মাত্র এক ক্লিকের মাধ্যমে শুধুমাত্র আপনার নাম ব্যবহার করে আপনি যদি ছেলে হয়ে থাকেন তাহলে ছেলে কন্ঠে নাম দিয়ে রিংটোন বানাতে পারবেন এবং আপনি যদি মেয়ে হয়ে থাকেন তাহলে মেয়ে কন্ঠে নাম দিয়ে রিংটোন বানাতে পারবেন।

এই অ্যাপসটি ব্যবহার করে নাম দিয়ে রিংটোন বানানো খুবই সহজ তাই আপনাদের মাঝে শেয়ার করলাম আশা করি এই অ্যাপসটি ব্যবহার করে আপনি খুব সহজেই আপনার পছন্দের নাম ব্যবহার করে রিংটোন বানাতে পারবেন।

মেয়ে কন্ঠে নিজের নামে রিংটোন বানান

মেয়ে কন্ঠে নিজের নামে রিংটোন বানানোর জন্য ভিজিট করুন https://freedownloadmobileringtones.com এখানে সার্চ বক্সে Girl Name লিখে Search বাটনে ক্লিক করে যে কোন একটি রিংটোন সিলেক্ট করে Download বাটনে ক্লিক করলেই মেয়ে কন্ঠে নিজের নামে রিংটোন তৈরি হয়ে যাবে।

উপরের দিকে আমরা যেই ওয়েবসাইটের লিংক দিয়েছি এই ওয়েবসাইটের মাধ্যমে আপনি খুব সহজেই ছেলে এবং মেয়ে কন্ঠে নিজের নামে রিংটোন তৈরি করতে পারবেন আমরা উপরের দিকে বিস্তারিতভাবে দেখেছি কিভাবে আপনি এই ওয়েবসাইটের মাধ্যমে আপনার নিজের নামে রিংটোন তৈরি করবেন।

মেয়ে কন্ঠে রিংটোন তৈরি করার জন্য উপরের নিয়ম গুলো ফলো করুন আশা করি আপনি আপনার নামের খুব সহজেই মাত্র ৩০ সেকেন্ডে নিজের নামে রিংটোন তৈরি করে ফেলতে পারবেন।

নিজের নামে রিংটোন apps (Create My Name Ringtone Apps)

বন্ধুরা উপরের দিকে আমরা জানলাম নিজের নামে রিংটোন বাংলায় ডাউনলোড করার উপায় যেটা ওয়েবসাইট দিয়ে দেখানো হয়েছে কিন্তু বর্তমান সময়ে মোবাইল অ্যাপস এর যুগ আর ওয়েবসাইটের থেকেও খুব সহজেই আপনি একটি অ্যাপ ডাউনলোড করে নিজের নামে রিংটোন তৈরি করতে পারবেন।

তাই আজ আমি আপনাদের জন্য নিয়ে আসলাম নিজের নামে রিংটোন apps বা নিজের নামে রিংটোন তৈরি করার সফটওয়্যার। আপনি যদি নিজের নামে রিংটোন তৈরি করার apps খুঁজে থাকেন তাহলে আজকের এই আর্টিকেলে আমরা যে অ্যাপসটি নিয়ে আলোচনা করব আপনি এটি ব্যবহার করে দেখতে পারেন।

আরো পড়ুনঃ মোবাইল নাম্বার দিয়ে জেনে নিন আপনার বন্ধু কোথায় আছে

আশা করি আপনি আপনার নিজের নামে রিংটোন তৈরি করার সফটওয়্যারটি সফলভাবে চালনা করতে পারবেন এবং আমাদের দেওয়া নির্দেশনা অনুযায়ী কাজ করলে অবশ্যই আপনি আপনার নিজের নামে রিংটোন তৈরি করতে পারবেন চলুন দেখে নেওয়া যাক কিভাবে নিজের নামে রিংটোন তৈরি করার apps এ কাজ করতে হয়।

ধাপ ১:

নিজের নামে রিংটোন apps ডাউনলোড করার জন্য প্রথমেই আপনি চলে যাবেন আপনার ফোনের প্লে স্টোরে এবং প্লে স্টোরে গিয়ে সার্চ বক্সে চার্জ করবেন My Name Ringtone Maker তাহলেই আপনি এই নামে একটি অ্যাপস দেখতে পাবেন অবশ্যই নিচে দেওয়া ফটোর মত এই অ্যাপসটির লোগো দেখে তারপরেই ডাউনলোড করবেন।

নিজের নামে রিংটোন apps
নিজের নামে রিংটোন apps

ধাপ ২:

নিজের নামে রিংটোন apps ডাউনলোড করা হয়ে গেলে এবার ওপেন করার পর নিচে দেওয়া ফটোর মতো একটি ইন্টারফেস দেখতে পাবেন যেখানে আপনি আপনার যেই নামে রিংটোন তৈরি করতে চাচ্ছেন সেই নামটি বসিয়ে দেবেন। এবং দ্বিতীয় বক্সে আপনি আপনার রিংটোনে কি বলাতে চাচ্ছেন সেই বিষয়টিও চাইলে লিখে দিতে পারবেন।

এরপরে নিচে দেখতে পাবেন ল্যাঙ্গুয়েজ নামে একটি অপশন যেখানে আপনি আপনার ভাষা সিলেক্ট করে দিতে পারবেন। এরপরে নিচের অপশনে দেখতে পাবেন ছেলে এবং মেয়ে দুটি কন্ঠে আপনি আপনার নামে রিংটোন তৈরি করতে পারবেন তাই আপনি যদি ছেলে হয়ে থাকেন তাহলে Male এবং মেয়ে হয়ে থাকলে Female সিলেক্ট করুন।

এরপরে দেখতে পাবেন আপনি যে রিংটোনটি নিজের নামে তৈরি করতে চাচ্ছেন সেটির ভলিউম বাড়ানো কমানোর একটি অপশন রয়েছে আপনার যদি বেশি সাউন্ড প্রয়োজন হয় তাহলে ভলিউম অপশনটি বাড়িয়ে দিন আর কম সাউন্ড প্রয়োজন হলে ভলিউম অপশনটি কমিয়ে দিন।

এবার আপনার ফোনের রিংটোন এর ব্যাকগ্রাউন্ডে যদি হালকা কোন একটা সাউন্ড ব্যবহার করতে চান তাহলে ব্যাকগ্রাউন্ড সাউন্ড অপশনটিতে ক্লিক করে আপনি আপনার যেই ব্যাকগ্রাউন্ড সাউন্ড টি আপনার নিজের নামে রিংটোনে ব্যবহার করতে চান সেটি সিলেক্ট করে দিন।

নিজের নামে রিংটোন বানানো সফটওয়্যার
নিজের নামে রিংটোন বানানো সফটওয়্যার

ধাপ ৩:

নিজের নামে রিংটোন apps ডাউনলোড করার তৃতীয় ধাপে আপনি আপনার রিংটোনটি সফলভাবে তৈরি করে ফেলেছেন এবং নিচের দিকে আপনি দুইটি অপশন দেখতে পাবেন যেখানে একটিতে লেখা থাকবে Play এবং অন্যটিতে লেখা থাকবে Save আপনি যদি আপনার নামের রিংটোনটি প্লে করে দেখতে চান তাহলে প্লে বাটনে ক্লিক করুন এবং আপনার রিংটোন যদি সরাসরি ফোনে ডাউনলোড করতে চান তাহলে সেভ বাটনে ক্লিক করুন।

Apps Name My Name Ringtone Maker
App Version 1.0.6.2
Last Update on 10/06/2023
Download 500,090+
Apps Size 18.51 MB
Required OS Android 4.4
Offered By iApp Inc
Released on 20 julay 2019

নিজের নামে রিংটোন তৈরি করুন ৩০ সেকেন্ডে (Create ringtone with your name in 30 seconds)

উপরের দিকে আমরা দুটি মাধ্যম আলোচনা করেছি যেখানে প্রথম মাধ্যমটি ছিল নিজের নামে রিংটোন বাংলায় ডাউনলোড এবং দ্বিতীয় মাধ্যমটি ছিল নিজের নামে রিংটোন apps ডাউনলোড সম্পর্কে কিন্তু আপনি কি জানেন আপনি চাইলেই নিজের নামে রিংটোন তৈরি করুন ৩০ সেকেন্ডে করতে পারবেন।

হ্যাঁ বন্ধুরা আপনি চাইলেই মাত্র ৩০ সেকেন্ডের মধ্যে নিজের নামে রিংটোন তৈরি করতে পারবেন আর নিজের নামে ৩০ সেকেন্ডে রিংটোন তৈরি করার জন্য প্রথম যেই মাধ্যমটি আমরা আলোচনা করেছি যেটা ওয়েবসাইটের মাধ্যমে সেই মাধ্যমটি ফলো করলে আপনি মাত্র ৩০ সেকেন্ডের মধ্যে নিজের নামে রিংটোন তৈরি করে ফেলতে পারবেন।

তাই আপনি যদি নিজের নামে রিংটোন তৈরি করুন ৩০ সেকেন্ডে এই সম্পর্কে খুঁজে থাকেন তাহলে প্রথম যেই ওয়েবসাইটটি নিয়ে আলোচনা করেছি সেই ওয়েবসাইটে প্রবেশ করে নিজের নামে ৩০ সেকেন্ডের রিংটোন তৈরি করে ফেলুন।

নিজের নামে রিংটোন বানানো সফটওয়্যার (My Name Rington Maker Apk Download)

আপনি হয়তো প্রতিনিয়তই খুঁজে আসছেন নিজের নামে রিংটোন বানানোর সফটওয়্যার সম্পর্কে কিন্তু নিজের নামে রিংটোন বানানোর সঠিক সফটওয়্যার কোনটি সেটি হয়তো এখনো খুঁজে পাননি, তবে বর্তমানে প্লে স্টোরে খোঁজাখুঁজি করলেই আপনি প্রচুর পরিমাণে নিজের নামে রিংটোন বানানোর সফটওয়্যার পেয়ে যাবেন।

যেগুলো ব্যবহার করে আপনি খুব সহজেই আপনার নামের রিংটোন তৈরি করতে পারবেন তবে বর্তমান সময়ে প্লে স্টোরে কিছু অসাধু লোক রয়েছে যারা নিজের নামে রিংটোন তৈরি করার সফটওয়্যার ঠিকই পাবলিশ করেছে কিন্তু তা দিয়ে কোন কাজ হয় না তাই হয়তো আপনি কিছুটা বিভ্রান্তির মধ্যে পড়েছেন যে কিভাবে নিজের নামে রিংটোন তৈরি করার সফটওয়্যার ডাউনলোড করব।

কোন সমস্যা নেই আপনি শুধুমাত্র প্লে স্টোরে গিয়ে আপনার সার্চ বক্সে লিখবেন Create Ringtone With Your Name এই লেখাটি লেখার পরে দ্বিতীয় পজিশনে যেই সফটওয়্যারটি আসবে সেটিকে ডাউনলোড করলেই আপনি নিজের নামে রিংটোন তৈরি করতে পারবেন বা নিজের নামে রিংটোন ডাউনলোড করতে পারবেন।

নিজের নামে রিংটোন FDMR (My Name Rington Maker FDMR)

আপনারা হয়তোবা অনেকেই জানেন অথবা অনেকেই নাও জেনে থাকতে পারেন যে নিজের নামে রিংটোন বানানোর সবচেয়ে জনপ্রিয় ওয়েবসাইট হচ্ছে FDMR আর এজন্যই মূলত প্রতিনিয়ত লোকেরা সার্চ করে নিজের নামে রিংটোন FDMR।

আর তাই মূলত আপনাদের মাঝে আজকের এই আর্টিকেলে আলোচনা করেছি নিজের নামে রিংটোন FDMR এই ওয়েবসাইট থেকে কিভাবে তৈরি করতে হয় এবং মাত্র ৩০ সেকেন্ডের মধ্যে নিজের নামে রিংটোন তৈরি করতে পারবেন FDMR এই ওয়েবসাইটের মাধ্যমে।

নিজের নামে রিংটোন তৈরি করতে চাই (I want to make my own ringtone)

আপনি হয়তো প্রতিনিয়তই অথবা অনেকেই প্রতিনিয়ত নিজের নামে রিংটোন তৈরি করতে চাই এই বিষয়ে গুগলে সার্চ করে থাকে কিন্তু সঠিকভাবে নিজের নিয়মে রিংটোন তৈরি করতে পারেনা। আর এজন্যই মূলত প্রতিনিয়ত এক এক জায়গায় ইউটিউবে বা google এ সার্চ করে থাকে নিজের নামে রিংটোন তৈরি করতে চাই।

তবে আজকের এই আর্টিকেলে আমরা অনেকগুলো মাধ্যম আলোচনা করেছি যেখান থেকে আপনি আপনার নিজের নামে রিংটোন কিভাবে তৈরি করতে হয় সেই সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন এবং নিজের নামে রিংটোন তৈরি করতে চাই বলে যেটি বুঝাতে চাচ্ছেন সেই বিষয়টিও বুঝতে পারবেন।

আমাদের কাছে আপনাদের যেসব প্রশ্ন (FAQS)

নিজের নামে রিংটোন কিভাবে বানায়? (How can I set my name as my ringtone?)

আপনি হয়তো জানেন না নিজের নামে রিংটোন কিভাবে বানায় আসলে নিজের নামে রিংটোন বানানো খুবই সহজ আপনি গুগলে গিয়ে সার্চ করুন FDMR এবং প্রথমে যেই ওয়েবসাইটটি আসবে সেটির মাধ্যমে আপনি আপনার নিজের নামে রিংটোন তৈরি করতে পারবেন।

নিজের নামে রিংটোন বাংলা ডাউনলোড কিভাবে করে? (How do I download my name ringtones?)

নিজের নামে রিংটোন বাংলায় ডাউনলোড করার জন্য খুবই সহজ কিছু পদ্ধতি রয়েছে বা কিছু ওয়েবসাইট রয়েছে যেগুলো ব্যবহার করে আপনি নিজের নামে বাংলায় রিংটোন ডাউনলোড করতে পারবেন। নিজের নামে রিংটোন বাংলা ডাউনলোড করার সবচেয়ে জনপ্রিয় মাধ্যম হচ্ছে FDMR সাইটের মাধ্যমে রিংটোন তৈরি করা এবং প্লে স্টোর দিয়ে অ্যাপ ডাউনলোড করে নিজের নামে রিংটোন বাংলায় ডাউনলোড করা।

নিজের নামে রিংটোন ডাউনলোড করার সফটওয়্যার কোনটি? (What is the best free ringtone app for Android?)

নিজের নামে রিংটোন ডাউনলোড করার জন্য প্রচুর পরিমাণে সফটওয়্যার প্লে স্টোরে রয়েছে এর মধ্যে My Name Ringtone Maker এই সফটওয়্যারটি সবচেয়ে জনপ্রিয় একটি রিংটোন তৈরি করার সফটওয়্যার।

How useful was this post?

Click on a star to rate it!

Average rating 4.9 / 5. Vote count: 980

No votes so far! Be the first to rate this post.

As you found this post useful...

Follow us on social media!

We are sorry that this post was not useful for you!

Let us improve this post!

Tell us how we can improve this post?

Leave a Comment