স্টার সিনেপ্লেক্স অনলাইন টিকেট কাটার সঠিক নিয়ম। স্টার সিনেপ্লেক্স আজকের মুভি 2023

4.9
(1894)

হ্যালো বন্ধুরা মুভি প্রেমীদের জন্য নিয়ে আসলাম একটি বড় সুখবর আজ আমি আপনাদের মাঝে আলোচনা করব স্টার সিনেপ্লেক্স অনলাইন টিকেট কাটার নিয়ম এবং স্টার সিনেপ্লেক্সে টিকেটের মূল্য, এবং আরো জানতে পারবেন সনি স্টার সিনেপ্লেক্স টিকিট মূল্য সম্পর্কে।

আপনি হয়তো অনেক বেশি মুভি দেখতে পছন্দ করেন কিন্তু হলে গিয়ে দেখেন সকল মুভির টিকিট বুকিং তাই আপনার প্রয়োজন ঘরে বসে স্টার সিনেপ্লেক্সের টিকিট কাটা। কিন্তু কিভাবে ঘরে বসে স্টার সিনেপ্লেক্স অনলাইন টিকেট কাটাতে হয় সে সম্পর্কে জানেন না তাহলে আজকের এই নিবন্ধনটি আপনার জন্য।

যদিও করোনা মহামারীর মধ্যে সিনেমা দেখা একদমই বন্ধ ছিল তখন বাংলাদেশের সকল সিনেমা হল একসাথে বন্ধ করে দেওয়া হয়েছিল কিন্তু করনা মহামারীর সংক্রমণ কাটিয়ে ওঠার পরেই আবারো পুনরায় সকল সিনেমা হল গুলো চালু করে দেওয়া হয়েছে।

আর এতদিন পর্যন্ত সিনেমার হল বন্ধ থাকায় মুভি প্রেমীরা সিনেমা দেখতে পারেনি তাই বর্তমান সময়ে যত সিনেমায় বের হচ্ছে তা দেখতে মানুষের ভিড় করে যাচ্ছে এবং টিকেট খুঁজে পাওয়া যাচ্ছে না। 

আরো পড়ুনঃ শাকিব খান কত টাকার মালিক?

আর বর্তমান বাংলাদেশে অনেকগুলো সিনেমা হল বন্ধ হয়ে যাওয়ার কারণে খুব কম পরিমাণে সিনেমা হল চালু রয়েছে আর এই কম পরিমাণে সিনেমা হল এর মধ্যে স্টার সিনেপ্লেক্স সিনেমা হল খুবই জনপ্রিয় একটি মুভি দেখার প্রতিষ্ঠান।

কিন্তু স্টার সিনেপ্লেক্স এর টিকিট খুব সহজে পাওয়া যায় না যেহেতু অল্প কয়েকটি হল চালু রয়েছে তাই টিকিটের চাহিদা ও একটু বেশি এজন্যই হয়তো আপনি স্টার সিনেপ্লেক্সের টিকিট খুঁজে পাচ্ছেন না কিন্তু আপনি যদি ঘরে বসেই মুভি দেখার জন্য টিকেট কিনে ফেলতে পারেন তাহলে তো আর আপনার হল সামনে গিয়ে দাঁড়াতে হচ্ছে না আর টিকিট পাবেন কি পাবেন না এ বিষয়েও চিন্তা করতে হচ্ছে না।

তাই আপনাদের সুবিধার্থে আপনারা যাতে খুব সহজেই স্টার সিনেপ্লেক্সের টিকিট পেয়ে যান এজন্য আপনাদের জন্য নিয়ে আসলাম স্টার সিনেপ্লেক্স অনলাইন টিকেট কাটার নিয়ম সম্পর্কে বিস্তারিত একটি প্রতিবেদন নিয়ে আপনি যদি স্টার সিনেপ্লেক্সের অনলাইন টিকেট কিনতে চান তাহলে আজকের এই নিবন্ধনটি সম্পূর্ণ মনোযোগ সহকারে পড়ুন।

স্টার সিনেপ্লেক্স অনলাইন টিকেট কাটার নিয়ম
স্টার সিনেপ্লেক্স অনলাইন টিকেট কাটার নিয়ম

Table of Contents

স্টার সিনেপ্লেক্স অনলাইন টিকেট কাটার নিয়ম 2023

স্টার সিনেপ্লেক্সে অনলাইন টিকিট কাটার জন্য কিছু নিয়ম নিদর্শনা রয়েছে সেগুলো ফলো করে স্টার সিনেপ্লেক্স এর জন্য টিকিট কাটতে হবে আর সেই নিয়মগুলো আমরা নিচের দিকে আলোচনা করব বিস্তারিত চলুন দেখে নেয়া যাক স্টার সিনেপ্লেক্সের টিকিট কাটার নিয়ম কি সে সম্পর্কে বিস্তারিত।

ধাপ ১:

স্টার সিনেপ্লেক্সে টিকেট কাটার জন্য প্রথমেই cineplexbd এই লিংকে ক্লিক করে তাদের অফিসিয়াল ওয়েবসাইটে চলে যেতে হবে যেমনটা আপনি নিচের পিকচারে দেখতে পাচ্ছেন এবং নিচের পিকচারের সাথে অবশ্যই মিলিয়ে নিবেন যে আপনি সঠিক ওয়েবসাইটে এসেছেন কিনা।

ধাপ ২:

এবার ওয়েবসাইটের হোম পেজ থেকে একটু নিচের দিকে গেলে দেখতে পাবেন একটি মেনু বার রয়েছে যেখানে buy ticket বলে একটি অপশন দেখতে পাবেন সেখানে ক্লিক করলেই নিচে দেওয়া পিকচারের মতন একটি অপশন দেখতে পাবেন।

যেখানে লেখা রয়েছে দুইটি মাধ্যমে আপনি পেমেন্ট করতে পারবেন এরমধ্যে প্রথমটি হচ্ছে মাস্টার কার্ড বা যেকোনো মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে পেমেন্ট সিস্টেম এবং অন্যটি হচ্ছে এন্টারটেইনমেন্ট কার্ড যাদের রয়েছে শুধুমাত্র তারাই দ্বিতীয় অপশনটি বাছাই করবেন। স্টার সিনেপ্লেক্স অনলাইন টিকেট কাটার নিয়ম। 

আরো পড়ুনঃ ১০০০ টাকার মধ্যে বিয়ের গিফট

কিন্তু যেহেতু আমাদের ইন্টারটেইনমেন্ট কার্ড নেই তাই আমরা মোবাইল ব্যাংকিং বা মাস্টার কার্ড বা যেকোনো কার্ডের মাধ্যমে কিভাবে কেনা যায় সেই বিষয়টি দেখব তাই আপনি প্রথম অপশনটি সিলেক্ট করে buy now এ ক্লিক করুন।

স্টার সিনেপ্লেক্স অনলাইন টিকেট কাটার নিয়ম কি
স্টার সিনেপ্লেক্স অনলাইন টিকেট কাটার নিয়ম কি

ধাপ ৩:

buy now এ ক্লিক করার পরে আপনাকে এটি নতুন পেজে নিয়ে যাওয়া হবে যেখানে আপনি একটি লগ ইন ড্যাশবোর্ড দেখতে পাবেন আপনার জিমেইল আইডি এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করার অপশন। যেমনটি নিচের পিকচারে দেখতে পাচ্ছেন। 

আরো পড়ুনঃ মোবাইলের নোটিফিকেশন বন্ধ করার উপায়

কিন্তু যেহেতু আপনার কোন অ্যাকাউন্ট করা নেই তাহলে আপনার তো কোন এখানে একাউন্ট থাকার কথা না তাই আপনার প্রয়োজন এখানে একটি নতুন অ্যাকাউন্ট ক্রিয়েট করা।

স্টার সিনেপ্লেক্স টিকেট মূল্য কত
স্টার সিনেপ্লেক্স টিকেট মূল্য কত

ধাপ ৪

নতুন অ্যাকাউন্ট তৈরি করার জন্য লগইন অপশন এর নিচে দেখতে পাবেন register now প্লে একটি অপশন সেখানে ক্লিক করলেই আপনাকে অন্য একটি পেজে নিয়ে যাবে যেখানে আপনি একটি ফর্ম দেখতে পাবেন সেটি সঠিকভাবে পূরণ করতে হবে। তবে অবশ্যই মনে রাখবেন এখানে যেই পিকচারটি দিবেন সে পিকচারটি যেন Webp formet হয়। 

আর যদি আপনার পিকচারটি webp ফরমেট না থাকে তাহলে webp-converter এই ওয়েবসাইট থেকে আপনার ফটোটি ওয়েব পি ফরমেট এর করে নিন।

সনি স্টার সিনেপ্লেক্স টিকেট মূল্য কত
সনি স্টার সিনেপ্লেক্স টিকেট মূল্য কত

ধাপ ৫:

সকল তথ্য সঠিকভাবে দেওয়ার পরে সাবমিট এ ক্লিক করলে আপনার ফোনে একটি ভেরিফিকেশন মেসেজ চলে যাবে নাম্বারটি দিয়েছেন সেই নাম্বারে এবং সেখান থেকে ছয় সংখ্যার ভেরিফিকেশন কোডটি এনে নিচের দেওয়া পিকচারের মতন একটি বক্স পাবেন সেই বক্সের মধ্যে সঠিকভাবে বসিয়ে দিন।

বসুন্ধরা স্টার সিনেপ্লেক্স টিকেট মূল্য কত
বসুন্ধরা স্টার সিনেপ্লেক্স টিকেট মূল্য কত

ধাপ ৬:

ষষ্ঠ ঢাকাতে আপনি কোন সিনেমা হলে সিনেমা দেখতে চাচ্ছেন এবং স্টার সিনেপ্লেক্স এর আন্ডারে যে কয়টি সিনেমা হল রয়েছে সেই কয়টি সিনেমা হলের লিস্ট দেখতে পাবেন এবং আপনি যে সিনেমা হলের টিকিট কিনতে চান সেটি সিলেক্ট করুন যেমনটি নিচের পিকচারে দেখতে পাচ্ছেন।

স্টার সিনেপ্লেক্স বসুন্ধরা আজকের ছবি কি
স্টার সিনেপ্লেক্স বসুন্ধরা আজকের ছবি কি

ধাপ ৭:

ধাপে আপনি কোন সিনেমাটি দেখতে চাচ্ছেন তার ব্যানার গুলোর নিচে দেখতে পাবেন সেখান থেকে আপনার পছন্দের সিনেমাটি সিলেক্ট করুন এবং উপরের দিকে কোন তারিখে সিনেমাটি দেখতে চাচ্ছেন সেটিও সিলেক্ট করার অপশন রয়েছে সেখান থেকে আপনার তারিখ সিলেক্ট করুন।

এরপরে নিচে একটি অপশন দেখতে পাবেন প্রিমিয়াম টিকেট বলে একটি অপশন সেখানে আপনার টিকিটের মূল্য কত সেটা দেখতে পাবেন এবং সেখানে একটি চেকবক্স রয়েছে সেটিকে চেক করে দিন।

সনি স্টার সিনেপ্লেক্স আজকের মুভি কি
সনি স্টার সিনেপ্লেক্স আজকের মুভি কি

ধাপ ৮:

এরপর একটি অপশন দেখতে পাবেন টিকেট নাম্বার সেখান থেকে আপনি কয়টি টিকেট কিনতে চান সেটি সিলেক্ট করুন এবং নিচের দিকে দেখতে পাবেন আপনি কোন সিটে বসতে চাচ্ছেন কোন সিটে বসে ছবি দেখবেন সেটি সিলেক্ট করার একটি জায়গা রয়েছে সেখান থেকে আপনার সিট নাম্বার নির্বাচন করুন।

যেমনটি আপনি নিচের পিকচারে দেখতে পাচ্ছেন। সবগুলো বিষয় ফুলফিল করা হয়ে গেলে এরপরে নিচের দিকে purses ticket বলে একটি অপশন দেখতে পাবেন যেটা গ্রীন হয়ে রয়েছে সেখানে ক্লিক করে পরবর্তী ধাপে চলে আসুন।

বসুন্ধরা স্টার সিনেপ্লেক্স সিনেমা সময়সূচী
বসুন্ধরা স্টার সিনেপ্লেক্স সিনেমা সময়সূচী

ধাপ ৯:

এবার এই ধাপে দেখতে পাবেন আপনার যেই নাম্বারটি দিয়েছি সিনেপ্লেক্সে একাউন্ট খুলেছেন সেই নাম্বারটি ভেরিফাই করতে বলবে সেখান থেকে ভেরিফাই অপশনে ক্লিক করে আপনার নাম্বারটি ভেরিফাই করে নিবেন যেমনটি নিচের পিকচারে রয়েছে।

সনি স্টার সিনেপ্লেক্স টিকেট মূল্য
সনি স্টার সিনেপ্লেক্স টিকেট মূল্য

ধাপ ১০:

এটাই হচ্ছে লাস্ট এবং শেষ ধাপ এখানে আপনি নাম্বারটি ভেরিফাই করার পরে আপনি যদি কার্ডের মাধ্যমে পেমেন্ট করতে চান তাহলে আপনার কার্ডের ডিটেলস দিয়ে পে অপশনে ক্লিক করে টাকা পরিশোধ করুন।

আর আপনি যদি মোবাইল ব্যাংকিং বিকাশ রকেট নগদ বা অন্যান্য আরো মোবাইল ব্যাংকিং সেবার মাধ্যমে পেমেন্ট করতে চান তাহলে কার্ড এর পাশেই দেখতে পাবেন mobile banking বলে একটি অপশন সেখানে সিলেক্ট করে আপনি যদি বিকাশ থেকে পেমেন্ট করতে চান তাহলে বিকাশ সিলেট করুন এবং আপনার পেমেন্ট সম্পন্ন করুন।

পেমেন্ট সম্পূর্ণভাবে করা হলে আপনার স্টার সিনেপ্লেক্সের অনলাইন টিকেট কাটা হয়ে যাবে এবং আপনি চাইলে আপনার টিকেট প্রিন্ট আউট করে নিতে পারেন অথবা আপনার ফোনেও অনলাইনের মাধ্যমে দেখিয়ে আপনি সিনেপ্লেক্সে মুভি দেখতে পারবেন আশা করি আপনি সম্পূর্ণ প্রসেস টি সঠিকভাবে করতে পারছেন।

স্টার সিনেপ্লেক্স অনলাইন টিকেট কাটার নিয়ম (2)
স্টার সিনেপ্লেক্স অনলাইন টিকেট কাটার নিয়ম (2)

স্টার সিনেপ্লেক্স টিকেট মূল্য 

আমরা অনেকেই স্টার সিনেপ্লেক্স নামটি শুনেই মনে হয় যেন এটা বড়দের কারবার কিন্তু এজন্য হয়তোবা অনেকেই ভয় পাচ্ছেন যে এস্টার সিনেপ্লেক্সের টিকেট মূল্য হয়তো বা অনেক বেশি এজন্য আপনি স্টার সিনেপ্লেক্স ে মুভি দেখতে যান না।

ভয় পাওয়ার কিছুই নেই কারণ স্টার সিনেপ্লেক্স এর টিকেট মূল্য তেমন একটা বেশি নয়, বর্তমান সময়ে আপনি যে কোন মুভি দেখতে মোটামুটি ৩০০ থেকে ৩৫০ টাকার মধ্যেই স্টার সিনেপ্লেক্সের মুভি দেখতে পারবেন।

স্টার সিনেপ্লেক্সের টিকেট মূল্য মাঝেমধ্যে কম বেশি হতে পারে এটা নির্ভর করবে আপনার সিট কোথায় এবং কেমন বিক্রি হয়েছে কোন মুভি দেখতে যাচ্ছেন এর উপর নির্ভর করেই টিকিটের মূল্য নির্ধারণ করা হয়।

তাই আপনি যদি মুভি দেখতে চান স্টার সিনেপ্লেক্সে তাহলে দুই ধরনের মূল্য পাবেন একটা হচ্ছে নরমাল টিকেট এবং আরেকটা হচ্ছে প্রিমিয়াম টিকেট। নরমাল টিকিটের দাম একটু কম এবং প্রিমিয়াম টিকিটের দাম একটু বেশি।

সনি স্টার সিনেপ্লেক্স টিকেট মূল্য

যদিও কয়েক বছর যাবত শনি হল বন্ধ ছিল কিন্তু সম্প্রতি সনি হল চালু হয়েছে যার নতুন নাম দেওয়া হয়েছে সনি স্টার সিনেপ্লেক্স। আর আপনি যদি সনি স্টার সিনেপ্লেক্স টিকেট মূল্য জানতে চান তাহলে এই নিবন্ধনটি আপনার জন্য।

বন্ধুরা স্টার সিনেপ্লেক্স এর কয়েকটি হল রয়েছে এর মধ্যে সনি স্টার সিনেপ্লেক্স খুবই জনপ্রিয় এবং ভালো মানের প্রিমিয়াম একটি সিনেমা হল তাই এর মূল্য টাও একটু বেশি।

বর্তমান সময়ে সনি স্টার সিনেপ্লেক্স এর কয়েকটি মুভি চলমান রয়েছে আপনি যদি সনি স্টার সিনেপ্লেক্স এর ছবি দেখতে চান তাহলে সনি স্টার সিনেপ্লেক্স এর বর্তমান ক্রিকেট মূল্য হচ্ছে ৩৫০ টাকা আর এটা আপনি সম্পূর্ণ প্রিমিয়াম সিট পাবেন ৩৫০ টাকার মধ্যেই।

বসুন্ধরা স্টার সিনেপ্লেক্স টিকেট মূল্য

আপনি যদি বসুন্ধরাতে থাকেন বা বসুন্ধরার স্টার সিনেপ্লেক্স ে ছবি দেখতে চান এবং অনলাইন এর মাধ্যমে বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সের টিকেট কাটতে চান তাহলে বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সের টিকেট মূল্য কত এটা জানা আপনার জন্য খুবই জরুরী।

বর্তমান সময়ে আপনি যদি বসুন্ধরায় স্টার সিনেপ্লেক্স এর টিকিট কাটতে চান তাহলে আপনি দুটি মাধ্যমে টিকিট কাটতে পারবেন এর মধ্যে প্রথমটি হচ্ছে নরমাল টিকিট এবং দ্বিতীয়টি হচ্ছে প্রিমিয়াম টিকেট।

আরো পড়ুনঃ নিজের নামে রিংটোন বাংলা ডাউনলোড

বসুন্ধরা স্টার সিনেপ্লেক্স এর নরমাল টিকিটের দাম ৩০০ টাকা এবং প্রিমিয়াম টিকেটের মূল্য ৩৫০ টাকা আপনি আপনার পছন্দের প্যাকেজটি বেছে নিতে পারেন।

স্টার সিনেপ্লেক্স আজকের মুভি 2023

বন্ধুরা আপনি হয়তো স্টার সিনেপ্লেক্সে মুভি দেখতে চাচ্ছেন কিন্তু অনেকদিন যাবত স্টার সিনেপ্লেক্সের কোন পোস্টার দেখেন নি তাই আপনি হয়তো জানেন না আজ স্টার সিনেপ্লেক্স এ কোন মুভি চলবে বা স্টার সিনেপ্লেক্সের আজকের মুভি কি সে সম্পর্কে।

আসলে প্রতিনিয়ত ই হলে নতুন নতুন ছবি প্রচার করা হয় তাই স্টার সিনেপ্লেক্সেও বর্তমান সময়ে কয়েকটি নতুন ছবি প্রচলিত রয়েছে যার মধ্যে অন্যতম হচ্ছে Poran, Hawa, One Piece Film, The Woman King, Operation Sundarbans এই মুভিগুলো সহ আরো কয়েকটি মুভি বর্তমানে স্টার সিনেপ্লেক্সে চলমান রয়েছে।

বসুন্ধরা সিনেপ্লেক্স আজকের ছবি ২০২৩

আপনারা যারা বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সে ছবি দেখতে পছন্দ করেন বা বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সে আজকের ছবি কি সে সম্পর্কে জানেন না তাহলে স্টার সিনেপ্লেক্সে গিয়ে তো কোনই মজা পাবেন না। 

বন্ধুরা বর্তমান সময়ে স্টার সিনেপ্লেক্সে বসুন্ধরা আজকের ছবি হিসেবে চলছে Poran, Hawa, One Piece Film, The Woman King, Operation Sundarbans এই জনপ্রিয় ছবিগুলো ছাড়াও আরো কয়েকটি ছবি চলমান অবস্থায় রয়েছে আপনি এই ছবিগুলো সিডিউল জেনে তারপরে যে কোন একটি ছবি দেখতে যেতে পারেন।

সনি স্টার সিনেপ্লেক্স আজকের মুভি

বসুন্ধরা স্টার সিনেপ্লেক্স এর পাশাপাশি সনি স্টার সিনেপ্লেক্স ও খুবই জনপ্রিয়তা অর্জন করেছে তাই আপনার হয়তো জানতে চাচ্ছেন শনি স্টার সিনেপ্লেক্স এ আজকে কি কি মুভি চলমান রয়েছে।

বর্তমান সময়ে সনি স্টার সিনেপ্লেক্স এ আজকের মুভি হিসেবে চলমান রয়েছে Poran, Hawa, One Piece Film, Operation Sundarbans, The Free Fall এই কয়টি ছবি বর্তমান সময়ে সনি স্টার সিনেপ্লেক্স এ দেখতে পাবেন তবে এটা প্রত্যেকটা মুভির সময় আলাদা আলাদা দেওয়া রয়েছে।

বসুন্ধরা সিনেপ্লেক্স সিনেমা সময়সূচী ২০২৩

আপনারা যারা বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সে সিনেমা দেখতে যাবেন বা যাচ্ছেন বলে ভাবছেন তাদের বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সের সিনেমা সময়সূচী জানা খুবই গুরুত্বপূর্ণ কারণ আপনি কোন সময় কোন সিনেমা দেখতে চাচ্ছেন বা কোন সময় কোন সিনেমা স্টার সিনেপ্লেক্সে চলবে সেটা না জেনেই যদি সিনেমা দেখতে চান তাহলে তো আপনার পছন্দের সিনেমাটি হয়তো দেখতে পারবেন না।

আরো পড়ুনঃ মোবাইল দিয়ে যেকোনো ছবির ব্যাকগ্রাউন্ড রিমুভ করুন

বসুন্ধরা সিনেপ্লেক্স প্রিয়তমা (Priyotoma) (2D) সিনেমার সময়সূচী

Saturday
1st , July 2023

11:05 AM

02:01 PM

04:35 PM

07:30 PM

Sunday
2nd , July 2023

11:05 AM

04:35 PM

07:30 PM

Monday
3rd , July 2023

11:05 AM

04:35 PM

07:30 PM

Tuesday
4th , July 2023

11:05 AM

04:35 PM

07:30 PM

Wednesday
5th , July 2023

04:35 PM

07:30 PM

Thursday
6th , July 2023

11:05 AM

04:35 PM

07:30 PM

বসুন্ধরা স্টার সিনেপ্লেক্স এ সুড়ঙ্গ (Surongo) সিনেমার সময়সূচী

Saturday
1st , July 2023
  • 11:00 AM
  • 11:01 AM
  • 01:50 PM
  • 04:46 PM
  • 04:50 PM
  • 07:20 PM
  • 07:30 PM
  • 07:40 PM
Sunday
2nd , July 2023
  • 11:00 AM
  • 01:50 PM
  • 04:50 PM
  • 07:16 PM
  • 07:40 PM
Monday
3rd , July 2023
  • 11:00 AM
  • 01:50 PM
  • 04:50 PM
  • 07:16 PM
  • 07:40 PM
Tuesday
4th , July 2023
  • 11:00 AM
  • 01:50 PM
  • 04:50 PM
  • 07:16 PM
  • 07:40 PM
Wednesday
5th , July 2023
  • 01:50 PM
  • 04:50 PM
  • 07:16 PM
  • 07:40 PM
Thursday
6th , July 2023
  • 11:00 AM
  • 01:50 PM
  • 04:50 PM
  • 07:16 PM
  • 07:40 PM

বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সে দ্যা ফ্লাস (The Flash) সিনেমার সময়সূচি 

Saturday
1st , July 2023
  • 10:50 AM
  • 01:40 PM
  • 04:30 PM
Get Ticket
Sunday
2nd , July 2023
  • 10:50 AM
  • 01:40 PM
  • 04:30 PM
Get Ticket
Monday
3rd , July 2023
  • 10:50 AM
  • 01:40 PM
  • 04:30 PM
Get Ticket
Tuesday
4th , July 2023
  • 10:50 AM
  • 01:40 PM
  • 04:30 PM
Get Ticket
Wednesday
5th , July 2023
  • 01:40 PM
  • 04:30 PM
Thursday
6th , July 2023
  • 10:50 AM
  • 01:40 PM
  • 04:30 PM

স্টার সিনেপ্লেক্স অনলাইন টিকেট কাটার নিয়ম নিয়ে আমাদের শেষ কথা

বন্ধুরা আশা করি স্টার সিনেপ্লেক্স অনলাইন টিকেট কাটার নিয়ম সম্পর্কে সম্পূর্ণ সঠিকভাবে জানাতে পেরেছি এবং স্টার সিনেপ্লেক্সের আরো অন্যান্য সকল তথ্য সম্পর্কেও জানানোর চেষ্টা করেছি আশা করি আমাদের আজকের এই নিবন্ধনটি আপনার ভালো লেগেছে।

যদি স্টার সিনেপ্লেক্স নিয়ে এই নিবন্ধনটি আপনার ভালো লেগে থাকে তাহলে অবশ্যই আপনার বন্ধুদের মাঝে শেয়ার করবেন এবং আমাদের ওয়েবসাইটে এরকম নিত্য নতুন খবর জানতে অবশ্যই ভিজিট করুন Tech Bongo 24 website

স্টার সিনেপ্লেক্স অনলাইন টিকেট কাটার নিয়ম (FAQ)

স্টার সিনেপ্লেক্স অনলাইন টিকেট কাটার নিয়ম কি?

স্টার সিনেপ্লেক্সের Cineplex BD ওয়েবসাইটের মাধ্যমে খুব সহজেই অনলাইন টিকেট ক্রয় করতে পারবেন।

সনি স্টার সিনেপ্লেক্স টিকেট মূল্য কত?

বর্তমান সময়ে সনি স্টার সিলেপলেক্সের টিকেট মূল্য হচ্ছে ৩০০ টাকা থেকে সর্বোচ্চ ৩৫০ টাকা।

বসুন্ধরা স্টার সিনেপ্লেক্স টিকেট মূল্য কত?

বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সের টিকেট মূল্য একটি হচ্ছে নরমাল টিকেট ৩০০ টাকা এবং আরেকটি হচ্ছে প্রিমিয়াম টিকেট ৩৫০ টাকা।

স্টার সিনেপ্লেক্স বসুন্ধরা আজকের ছবি কি?

স্টার সিনেপ্লেক্স বসুন্ধরায় আজকে কয়েকটি ছবি রয়েছে আপনি স্টার সিনেপ্লেক্সের ওয়েবসাইটে গেলেই সবগুলো ছবির লিস্ট দেখতে পাবেন।

সনি স্টার সিনেপ্লেক্স আজকের মুভি কি?

সনি স্টার সিনেপ্লেক্স এ বর্তমানে মোট চারটি মুভি চালিত অবস্থায় রয়েছে যেটা আপনি সিনেপ্লেক্সের অফিসিয়াল সাইটে থেকে জানতে পারবেন।

How useful was this post?

Click on a star to rate it!

Average rating 4.9 / 5. Vote count: 1894

No votes so far! Be the first to rate this post.

As you found this post useful...

Follow us on social media!

We are sorry that this post was not useful for you!

Let us improve this post!

Tell us how we can improve this post?

Leave a Comment